ফুলেল শুভেচ্ছায় সাতক্ষীরা প্রেসক্লাবের দায়িত্ব হস্তান্তর


263 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ফুলেল শুভেচ্ছায় সাতক্ষীরা প্রেসক্লাবের দায়িত্ব হস্তান্তর
ফেব্রুয়ারি ৮, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্যে নতুন কমিটি গ্রহন করলো সাতক্ষীরা প্রেসক্লাবের দায়িত্ব ভার। একই সাথে বিদায় নিলো অধ্যক্ষ আবু আহমেদ ও আবদুল বারী নেতৃত্বাধীন কমিটি। অভিষিক্ত হলো আবু আহমেদ ও মমতাজ আহমেদ বাপী নেতৃত্বাধীন ১৩ সদস্যের নতুন কমিটি।
শুক্রবার বেলা ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই দায়িত্ব হস্তান্তর প্রক্রিয়া। এ সময় বিদায়ী ও নতুন কমিটির সভাপতি ও সম্পাদকবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও অন্যান্য সাংবাদিকরা।
দায়িত্ব হস্তান্তর কাগজে স্বাক্ষরের পর বিদায়ী কমিটির সাধারন সম্পাদক আবদুল বারী বলেন বছরব্যাপী পথ পরিক্রমায় অনেক ভুল ভ্রান্তি হয়ে থাকতে পারে। একই সাথে প্রেসক্লাবের উন্নয়ন এবং সাংবাদিকদের পেশাগত মর্যাদা রক্ষা এবং উৎকর্ষ সাধনে সবার সাথে সমন্বয় করে যে সব ভালো উদ্যোগ গ্রহন ও বাস্তবায়ন করা হয়েছে তার সফলতা ও কৃতিত্ব সব সদস্যের। তিনি বলেন এখন থেকে কমিটিতে না থাকলেও প্রেসক্লাবের কল্যাণে সাধ্য মতো যা করার দরকার তা অবশ্যই করবো।
এসময় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী ও আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আব্দুল ওয়াজেদ কচি ও কালিদাশ রায়, সাবেক সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, প্রথম আলোর নিজস্ব প্রতিবদেক কল্যাণ ব্যানাজী, সাংবাদিক ড. দিলিপ কুমার দেব, মো. আছাদুজ্জামান, আব্দুল গফুর সরদার শেখ তানজির আহমেদ, এস এম শহিদুল ইসলাম ও আব্দুল ওয়ারেশ খান চৌধুরী প্রমুথ।
উল্লেখ্য যে সদ্য সমাপ্ত নির্বাচনে সাতক্ষীরা প্রেসক্লাবে যারা দায়িত্ব লাভ করেছেন তারা হলেন সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সহ সভাপতি অধ্যক্ষ আশেক ই এলাহি, সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী, যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক এম শাহিন গোলদার, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, দপ্তর সম্পাদক ইব্রাহীম খলিল। এছাড়া নির্বাহী সদস্য হয়েছেন সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন ও জিএম আদম শফিউল্লাহ ।

প্রেস বিজ্ঞপ্তি