ফের এক ইতালীয় নাগরিককে গুলি


278 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ফের এক ইতালীয় নাগরিককে গুলি
নভেম্বর ১৮, ২০১৫ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভযেস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
দিনাজপুরের ফাদার পিয়েরো পারোলারি (৫০) নামে এক ইতালীয় নাগরিককে গুলি করে পালিয়ে যায় অজ্ঞাত দুবৃর্ত্তরা। বুধবার সকাল পৌনে ৮টার দিকে শহরের মির্জাপুর বিআরটিসি বাস ডিপোর সামনের সড়কে এ ঘটনা ঘটে।

পিয়েরো পারোলারি পেশায় একজন চিকিৎসক। তিনি শহরের সুইহারী কাথলিক মিশন চার্চের ফাদার। দীর্ঘ ৩০ বছর ধরে দিনাজপুর মিশনে কর্মরত রয়েছেন।

এ ঘটনার পর দিনাজপুর শহরে র‌্যাব, ডিবি, পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর জোর তৎপরতা লক্ষ্য করা গেছে। গুরুত্বপূর্ণ এলাকাগুলিতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ফাদার পিয়েরো পারোলারি গুলিবিদ্ধ হওয়ার খবর শুনে হাসপাতালে ছুটে গেছেন জেলা প্রশাসক মো. খায়রুল আলম, পুলিশ সুুপার রুহুল আমীন, প্রশাসনের সকল কর্মকর্তাসহ বেশ কয়েকজন বিদেশী নাগরিক।

কোতয়ালী থানার এসআই বিপ্লব সরদার জানান, ইতালীয় নাগরিক পিয়েরো পারোলারি দীর্ঘদিন ধরে দিনাজপুর মিশনে কর্মরত রয়েছেন। তিনি সেখানে চিকিৎসা সেবাদানের পাশাপাশি দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবাপ্রদান করেন। বুধবার সকাল সাড়ে ৭টায় সাইকেল চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে শহরের মির্জাপুর বিআরটিসি বাস কাউন্টার সংলগ্ন সড়ক পার হবার সময় অজ্ঞাত দুবৃর্ত্তরা গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালের কর্তব্যরত সার্জিক্যাল বিভাগের প্রধান চিকিসক ডা. পার্থ সারথি রায় জানান, পিয়েরো পারোলারির পিছন থেকে একটি গুলি গলার সামান্য অংশ ভেদ করে বের হয়ে যায়।

দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালের চিকিৎসক জিল্লুর রহমান জানান, বর্তমানে তিনি আশঙ্কামুক্ত। তবে তাকে ২৪ ঘণ্টার জন্য নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

কোতয়ালী থানার ওসি একেএম খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্বৃত্তদের ধরতে প্রশাসন অভিযান শুরু করেছে।