ফেলাইনির জোড়া গোলে প্রিমিয়ার লীগের শীর্ষে ম্যান ইউ


470 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ফেলাইনির জোড়া গোলে প্রিমিয়ার লীগের শীর্ষে ম্যান ইউ
অক্টোবর ১, ২০১৭ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
ওল্ড ট্র্যাফোর্ডে ফেলাইনি ঝড়ে উড়ে গেল ক্রিস্টাল প্যালেস৷ শনিবার ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসকে ৪-০ হারিয়ে প্রিমিয়ার লীগের শীর্ষে উঠে এল ম্যানচেস্টার ইউনাইটেড৷ ফেলাইনির জোড়া গোল এবং মাতা ও লুকাকুর গোলে সহজ জয় পায় হোসে মরিনহোর দল৷

ম্যাচের তৃতীয় মিনিটেই ম্যান ইউ-কে এগিয়ে দেন হুয়ান মাতা৷ প্রায় ১০ গজ দূর থেকে শট মেরে প্রতিপক্ষ গোলরক্ষককে পরাস্ত করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড৷ ম্যাচের প্রথমার্ধে ব্যবধান ২-০ করেন ফেলাইনি৷ ৩৫ তম মিনিটে ডান দিক থেকে এক ডিফেন্ডারকে কাটিয়ে জায়গা করে অ্যাশলি ইংয়ের বাড়ানো বল দূরের পোস্টে থাকা ফেলাইনি ভলিতে জালে পাঠান।

দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান ৩-০ করেন সেই ফেলাইনি৷ ৪৯ মিনিটে ম্যাচে তার দ্বিতীয় গোলটি করেন তিনি৷ সেই সঙ্গে লীগে নিজেদের ছয় নম্বর জয়টা নিশ্চিত করে নেয় মরিনিয়োর দল।
বাঁ-দিক থেকে নেওয়া শফোর্ডের ফ্রি-কিক নিখুঁত হেডে জালে জড়ান বেলজিয়ামের মিডফিল্ডার ফেলাইনি। ৮৬ মিনিটে মার্সিয়ালের বাড়ানো বল ধরে শটে জালে পাঠান লুকাকু।

ম্যাঞ্চেস্টারের হয়ে ১০ ম্যাচে ১১ গোল হয়ে গেল বেলজিয়ামের এই ফরোয়ার্ডের। ৭ ম্যাচে ষষ্ঠ জয় পাওয়া ম্যান ইউ’র পয়েন্ট এখন ১৯।