ফেসবুকে হজ সম্পর্কে বিরুপ মন্তব্য করায় শ্যামনগরে এনজিও পরিচালক মোহন কুমার গ্রেফতার


620 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ফেসবুকে হজ সম্পর্কে বিরুপ মন্তব্য করায় শ্যামনগরে এনজিও পরিচালক মোহন কুমার গ্রেফতার
সেপ্টেম্বর ২৬, ২০১৫ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

11178272_10204589137833184_1425353105389969066_nবিশেষ প্রতিনিধি :
ফেসবুকে হজ সম্পর্কে বিরুপ মন্তব্য করায় এনজিও পরিচালক মোহন কুমার মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে সাতক্ষীরার শ্যামনগর থানা পুলিশ সুনিদিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে। মোহন শ্যামনগরের ‘লিডার্স’ নামের বেসরকারি সংস্থার পরিচালক। শ্যামনগরের মুন্সিগঞ্জের ধানখালিতে তার বাড়ী।

শ্যামনগর থানার ওসি এনামুল হক ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, লিডার্স এনজিও পরিচালক মোহন কুমার মন্ডল শনিবার সকালে তার নামীয় ফেসবুক আইডিতে সৌদি আরবের মিনায় পদদলিত হয়ে শত শত মানুষ নিহত হওয়ার ঘটনা নিয়ে বিরুপ মন্তব্য করে একটি লেখা ছড়িয়ে দেয়।

এ ব্যাপারে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগ নেতা, স্থানীয় উপজেলা প্রেসক্লাবের সভাপতি আকবর কবীর বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ (২) ধারায় শ্যামনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ মোহন কুমার মন্ডলকে গ্রেফতার করেছে। মোহনের বিরুদ্ধে শনিবার দুপুরেই মামলটি রেকর্ড হয়েছে। যার মামলা নং-৩৬। এ সময় তার সাথে থাকা তার সহকর্মী (লিডার্সে কর্মরত ) শওকত হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

IMG_5838621994106

ফেসবুকে মোহন যা লিখেছে নিম্মে তা উল্লেখ করা হলো :
————————————————————
“ শয়তানকে পাথর মারার জন্য এত মানুষের লাশ, লাশের স্তুপ দেখে মনে হচ্ছিলো লতিফ সিদ্দিকী ভাই সঠিক বলেছিলেন। তবে সৌদি কর্তৃপক্ষ কাস্টমারদের সাথে ভালো ব্যবহার করেনি। ২টি দরজা বন্ধ করে দিলে সে-টি সাথে সাথে হাজীদের জানানো হলোনা কেন ?
কিন্তু একটা কথা মাথায় ঢোকেনা , শয়তানকে পাথর মারার জন্য লক্ষ লক্ষ টাকা খরচ করে মিনায় যেতে হবে কেন ? আপনার আমার বাড়ীর পাশের শয়তানকে একটা পাথর মারুন না ! ”
( লেখাটি মোহন কুমার মন্ডলের ফেসবুক আইডিতে শনিবার বেলা ১১ টা ১২ মিনিটের সময় পোষ্ট করা হয়। এ ঘটনা নিয়ে দায়ের করা মামলায় উপরোক্ত মন্তব্য উল্লেখ করা হয়েছে বলে শ্যামনগর থানার ওসি এনামুল হক জানিয়েছেন )