বগুড়ায় করোনায় ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু


167 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বগুড়ায় করোনায় ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু
সেপ্টেম্বর ১০, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা ১৬৮ জনে দাঁড়িয়েছে। মৃতরা হলেন- জয়পুরহাটের হিমাংশু(৫৮), বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচকের মোরশেদুল(৬২), বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার আলম(৭০), শাজাহানপুর উপজেলার মাঝিরার মোহাম্মদ আলী(৭৮) এবং কাহালু উপজেলার সিরাজুল ইসলাম(৩৮)।

এদের মধ্যে হিমাংশু ও মোরশেদুল টিএমএসএস হাসপাতালে, আলম ও মোহাম্মদ আলী শজিমেকে এবং সিরাজুল ইসলাম সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার সকাল সোয়া ১১টায় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। এছাড়া ব্রিফিংয়ে বগুড়া সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম বুধবার জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩০৬টি নমুনার ফল তুলে ধরেন।

তিনি জানান, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ২৯৩টি নমুনার মধ্যে ২৭ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ১৩টি নমুনায় আরও ৩জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

ব্রিফিংয়ে জানানো হয়, নতুন আক্রান্ত ৩০ জনের মধ্যে পুরুষ ১৮ জন, নারী ১০ জন ও ২ জন শিশু রয়েছে। এদের মধ্যে সদর উপজেলার ২৭ জন, শাজাহানপুরে ২জন এবং নন্দীগ্রামে ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম বলেন, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাকে হাসপাতালে স্থানান্তর করা হবে।