বগুড়ায় ২০০ টাকার জন্য বন্ধুকে খুন


322 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বগুড়ায় ২০০ টাকার জন্য বন্ধুকে খুন
মে ২২, ২০২১ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বগুড়ার গাবতলীতে ধারের ২০০ টাকা নিয়ে বিরোধের জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে আব্দুস সালাম (১৯) নামের আরেক বন্ধু খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার রাত ১০টার দিকে গাবতলী উপজেলার বালিয়াদীঘি গ্রামে খুনের ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম বালিয়াদীঘি গ্রামের সাজু প্রামাণিকের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, আবদুস সালাম ও তার বন্ধু জীবন একসাথে রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করে। বেশ কিছুদিন আগে সালাম বন্ধু জীবনকে ২০০ টাকা ধার দেয়। জীবন টাকা ফেরত দেয় না এবং সালামের সঙ্গে দেখাও করে না। এমনকি মোবাইল ফোনও বন্ধ করে রাখে। শুক্রবার রাতে বাড়ির পাশে জীবনকে দেখতে পেয়ে সালাম পাওনা টাকা চায়। টাকা না দিলে তার মোবাইল ফোন কেড়ে নিতে চায় সালাম। জীবন টাকা দেওয়ার কথা বলে সালামকে ফাঁকা স্থানে ডেকে নিয়ে পেটে ছুরিকাঘাত করে। সালামের চিৎকারে পরিবারের সদস্যরা এগিয়ে এলে জীবন দৌঁড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় সালামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, ‘ছুরিকাহত অবস্থায় সালাম জীবনের নাম উল্লেখ করে বিস্তারিত ঘটনা পরিবারের কাছে জানিয়েছে। জীবনকে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।’