বঙ্গবন্ধুকে কটূক্তি: বান্দরবানে সাবেক পৌর মেয়র ও কাউন্সিলর আটক


440 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বঙ্গবন্ধুকে কটূক্তি: বান্দরবানে সাবেক পৌর মেয়র ও কাউন্সিলর আটক
সেপ্টেম্বর ২, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তির অভিযোগে বান্দরবানের সাবেক পৌর মেয়র মিজানুর রহমান বিপ্লব ও ৮নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর হাবিবুর রহমান খোকনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে শহরের টিসিআই সংলগ্ন নিজ বাসা এবং মেম্বার পাড়া থেকে তাদেরকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, সাইবার ক্রাইম নিয়ন্ত্রণে গঠিত ট্রাইব্যুনালের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভিরের নেতৃত্বে পুলিশের একটি দল শহরের টিসিআই সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘খুনি’ হিসেবে আখ্যা দিয়ে সামাজিক গণমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়ার অপরাধে বান্দরবান পৌরসভার সাবেক পৌর মেয়রকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী একই অপরাধে পৌর কাউন্সিলর হাবিবকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই দু’জনকে আটকের পর থানা পুলিশ মসজিদ মার্কেট সংলগ্ন খানকাহ মার্কেটে একতা প্রিন্টার্সে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় একটি মোবাইল সেট ও কম্পিউটার জব্দ করা হয়।

প্রসঙ্গত, ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে সবুজ দত্ত বাচ্চু (Sabuh Dutta) নামে তার বন্ধুর উস্কানিমূলক ফেসবুক স্ট্যাটাসে মিজানুর রহমান বিপ্লব ( Mizanur Rahman) নিজের মন্তব্যে বঙ্গবন্ধুকে ‘খুনি’ হিসেবে আখ্যা দেন।–বাংলাদেশ প্রতিদিন।