বদরুলের শাস্তির দাবিতে লন্ডনে মানববন্ধন


280 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বদরুলের শাস্তির দাবিতে লন্ডনে মানববন্ধন
অক্টোবর ১০, ২০১৬ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসকে কুপিয়ে আহত করার ঘটনায় গ্রেপ্তার বদরুলের শাস্তির দাবিতে লন্ডনে মানববন্ধন হয়েছে।

শনিবার লন্ডনের আলতাব আলী পার্কের কেন্দ্রীয় শহীদ মিনারে এ মানববন্ধন করেন  ‘আমরা সিলেটবাসী’ নামে লন্ডন প্রবাসী একটি সামাজিক সংগঠন।

কমিউনিটি নেতা নূর উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও বেতার বাংলার উপস্থাপক আনিসুর রহমান আনিস এর পরিচালনায় সভায় বক্তৃতা করেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর খালিস উদ্দিন, ডেপুটি মেয়র কাউন্সিলর সাবিনা আক্তার ও সাবেক স্পিকার আবদুল মুকিত চুন্নু এম বি ই, মানবাধিকার কর্মী আনসার আহমেদ উল্লাহ, জামাল খান ও জুবায়ের আহমদ।

অন্যদের মধ্যে রাজনীতিবিদ আবদুল আহাদ চৌধুরী, সেলিম চৌধুরী, নাসির উদ্দিন, নারী নেত্রী হোসনে আরা মতিন, মানবাধিকার কমিশন লন্ডন মহিলা শাখার সাধারণ সম্পাদক সাজিয়া সুলতানা স্নিগ্ধা ও খালেদ আহমদ শাহীন বক্তৃতা দেন।

গত ৩ অক্টোবর সিলেটে চাপাতি হামলার শিকার হওয়ার পর খাদিজাকে ঢাকায় এনে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার বিকালে তার অস্ত্রোপচার হয়।

হামলাকারী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।