বদলি হয়ে সোজা ড্রেসিংরুমে মেসি, কারণ জানালেন কোচ


130 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বদলি হয়ে সোজা ড্রেসিংরুমে মেসি, কারণ জানালেন কোচ
অক্টোবর ৬, ২০২২ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

দীর্ঘ অভিজ্ঞতা, পিওর ক্লাসের সঙ্গে ঈশ্বরের দেওয়া বাঁ-পায়ের নিঁখুত শটে বেনফিকার বিপক্ষে দুর্দান্ত এক গোল করেছেন লিওনেল মেসি। তার ওই গোলের পরও ১-১ গোলের সমতার হতাশা নিয়ে মাঠ ছেড়েছে পিএসজি।

লিসবনে শেষ দিকে যখন জয়ের জোর চেষ্টা চালাচ্ছে ক্রিস্টোফার গালতিয়েরের পিএসজি। তখন বদলি করা হয় অভিজ্ঞ মেসিকে। ম্যাচের ৮১ মিনিটে তাকে তুলে নামানো হয় তরুণ স্প্যানিশ ফরোয়ার্ড পাবলো সারাবিয়াকে।

বদলি হওয়া মেসি অন্য সতীর্থদের সঙ্গে বেঞ্চে না বসে সোজা চলে যান ড্রেসিংরুমে। মনে হতে পারে তিনি বদলি হওয়ায় অখুশি। তবে পিএসজির কোচ ম্যাচ শেষে জানিয়েছেন ভিন্ন কথা। মেসি সম্ভাব্য ইনজুরি শঙ্কা এবং তাকে দেখে ক্লান্ত মনে হওয়ায় বদলি করা হয় বলে দাবি করেছেন চলতি মৌসুমে পিএসজির ডাগ আউটে দাঁড়ানো গালতিয়ের।

তিনি বলেন, ‘তার শরীরি ভাষা বলছিল, সে বদলি হতে চাচ্ছে। শেষ দিকে সে ক্লান্ত হয়ে পড়েছিল। তাকে তুলে নেওয়া হয়েছিল কারণ সে ক্লান্ত ছিল এবং ওই মুহূর্তে সতেজ কাউকেই বেশি গুরুত্বপূর্ণ মনে হচ্ছিল।’

বেনফিকার বিপক্ষে পিএসজি জয় না পেলেও গোল করে দারুণ এক রেকর্ড গড়েছেন মেসি। ইউরোপ সেরার লড়াইয়ে একমাত্র ফুটবলার হিসেবে ৪০ ভিন্ন ক্লাবের বিপক্ষে গোল করেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিও।