‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত


618 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
জুন ৩, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
রংপুর ও টাঙ্গাইলে পুলিশ এবং র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার ভোরে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

প্রতিনিধিদের পাঠানো খবর :

রংপুর: রংপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রফিকুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি মাদক ব্যবসায়ী।

পুলিশ জানায়, মাদক ব্যবসায়ীরা জেলার কাউনিয়া উপজেলার হারাগাছ পৌর এলাকায় অবস্থান করছে জানতে পেরে রোববার ভোরে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে রফিকুল ইসলাম নিহত হন।

এ সময় অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশের দাবি, নিহত রফিকুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে ১০টি মামলা রয়েছে।

রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল মিয়া জানান, নিহত রফিকুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ডেথ হাউজে রাখা হয়েছে।

টাঙ্গাইল: জেলার কালিহাতী উপজেলায় মাদক বিরোধী অভিযানকালে র‌্যাবের (র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

রোববার ভোররাত আড়াইটার দিকে উপজেলার পাইকরা ইউনিয়নের গোলড়া গ্রামে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই র‌্যাব সদস্যও আহত হন।

নিহত রুহুল ওরফে কাইল্যা রুহুলের বাবার নাম গনি মিয়া। তার বাড়ি গোলড়া গ্রামে।

র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদে র‌্যাবের একটি দল গোলড়া গ্রামে মাদক বিরোধী অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

র‌্যাব কর্মকর্তা জানান, দুইপক্ষের ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। তাকে আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি জানান, ঘটনাস্থল থেকে অস্ত্র, হেরোইন ও ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব । নিহত রুহুলের বিরুদ্ধে কালিহাতী থানায় একাধিক মাদক মামলা রয়েছে। লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।