বন্ধুর মৃত্যুতে আনন্দের পিকনিক ছেয়ে গেল বিষাদে


112 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বন্ধুর মৃত্যুতে আনন্দের পিকনিক ছেয়ে গেল বিষাদে
জুলাই ১, ২০২২ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

নওগাঁর সাপাহারে পিকনিকের জন্য হাঁস কিনে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সিয়াম আহমেদ নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১ জুলাই) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিয়াম আহমেদ সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজমের ছেলে এবং সাপাহার আল হেলাল ইসলামি একাডেমির এসএসসি পরীক্ষার্থী।

সাপাহার থানার ওসি আল মাহমুদ বলেন, বৃহস্পতিবার বিকেলে সিয়ামসহ ৩ বন্ধু উপজেলার দীঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নিশ্চিতপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলসহ সবাই রাস্তার ওপরে ছিটকে পড়ে।

এ সময় সিয়ামের মাথার ওপর দিয়ে মাইক্রোবাসের চাকা যাওয়ায় গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবার থেকে থানার কোনো অভিযোগ করেনি। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি।