বরিশাল বিভাগের কোচ এর দায়িত্ব পেলেন সাতক্ষীরার বাপ্পি


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বরিশাল বিভাগের কোচ এর দায়িত্ব পেলেন সাতক্ষীরার বাপ্পি
মার্চ ১৩, ২০১৯ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের আয়োজনে বিভাগীয় পর্যায়ের আবাসিক ক্যাম্পের বরিশাল বিভাগের কোচ ্এর দায়িত্ব পেলেন সাতক্ষীরার কৃতি সন্তান সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইকবাল কবির খান বাপ্পি।

গত ২৭ ফেব্রুয়ারি থেকে জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে সাইফ পাওয়ার টেক এর পৃষ্ঠপোষকতায় অনুঃ ২০ বিভাগীয় পর্যায়ের আবাসিক ক্যাম্প ৮টি ভ্যেুনুতে অনুষ্ঠিত হয়েছে।

এ ক্যাম্পে বরিশাল বিভাগের কোচ ্এর দায়িত্ব পালন করছেন সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইকবাল কবির খান বাপ্পি। উল্লেখ্য যে, প্রতিটি জেলা থেকে ১০ জন করে খেলোয়াড় বাছাই করে বিভাগীয় পর্যায়ে পাঠানো হবে এবং বিভাগ থেকে ৩০ জনকে বাছাই করা হবে। ৩০ জন বাছাইকৃত খেলোয়াড় নিয়ে ৮টি ভ্যেুনুতে ৪৫ দিনের আবাসিক ক্যাম্প পরিচালিত হবে। ক্যম্প শেষে ৮টি বিভাগ নিয়ে শেখ রাসেল অনুঃ ২০ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইকবাল কবির খান বাপ্পি সফলতার সাথে বরিশাল বিভাগের ক্যাম্প পরিচালনা করে জেলার ক্রীড়াঙ্গনের সুনাম ধরে রেখেছে। সে সাতক্ষীরা জেলাসহ বাংলাদেশের ফুটবল প্রেমী এবং দেশবাসীর কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

#