বর্ণাঢ্য আয়োজনে জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত


366 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বর্ণাঢ্য আয়োজনে জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত
মে ২, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আলতাফ হোসেন বাবু ::

বর্ণাঢ্য আয়োজনে ও উৎসবমূখর পরিবেশে সাতক্ষীরা জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক সংহতি দিবস পালন করা হয়েছে।

দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করতে নারিকেলতলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের  রেজি:নং-৭৬৪খুলনা) উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও শ্রমিকদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠিত হয়। সোমবার সকাল ৯টায় নারিকেলতলা জেলা ট্র্যাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন চত্তর থেকে মে

দিবসের একটি বর্ণাঢ্য র‌্যালী শুরু করে শহরের খুলনা রোড মোড়, নিউমার্কেট মোড়, তুফান কোম্পানী মোড়সহ শহরের গুরুত্ব পূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শ্রমিক ইউনিয়নে ফিরে এসে র‌্যালী শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রকিবের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আব্দুল কাদের কাদু, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক রজব আলী, অফিস সম্পাদক আব্দুস সেলিম,  জেলা ট্রাক  মালিক  সমিতির কর্মকর্তা রঞ্জু, দুলাল, সামছুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি মিলন, সড়ক সম্পাদক আব্দুস সালাম, অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম ময়না, বাবুল হোসেন প্রমুখ। আলোচনা সভা শেষে জেলা ট্র্যাক ও ট্যাংকলরী শ্রমিক কল্যাণ তহবিল থেকে নিহত ও অসুস্থ্য শ্রমিকদের পরিবারের মাঝে  ৮০হাজার টাকা বিতরণ করা হয়।
##