বর্ণাঢ্য আয়োজনে তালায় ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


367 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বর্ণাঢ্য আয়োজনে তালায় ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
জানুয়ারি ২৪, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে তালায় বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। ৪ জানুয়ারী-১৬ আন্দোলন, সংগ্রাম, গৌরব ও ঐতিহ্যের রাজনৈতিক ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী থাকলেও তালা উপজেলা ছাত্রলীগ রোববার ব্যাপক জাঁকজমকপূর্ন ভাবে দিবসটি পালন করে।

তালা উপজেলা ছাত্রলেিগর আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে দিনব্যাপী নানান কর্মসূচীর আয়োজন করা হয়। বিকালে তালা উপজেলা ছাত্রলীগ’র উদ্যোগে একটি র‌্যালী বের হয়। র‌্যালিিট তালা উপশহরের সকল সড়ক প্রদক্ষিন করে। সন্ধ্যায় তালা উপজেলা পরিষদ চত্বরে নির্মান করা নৌকা সাদৃশ্য বিশাল একটি দৃষ্টিনন্দন মঞ্চে আলোচনা সভায় সভাপতিত্ব করেন,  উপজেলা ছাত্রলগি সভাপতি সরদার মশিয়ার রহমান।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা আ.লীগ সভাপতি শেখ নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লেিগর সাধারন সম্পাদক ও তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা ছাত্রলীগ সভাপতি তানভির হুসাইন সুজন এবং বিশেষ বক্তার বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এহসান হাবিব অয়ন। উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এইচ. এম. মেহেদী এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি এম.এম. ফজলুল হক, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, তালা উপজেলা আ.লীগ নেতা ও খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, সুভাস সেন, গনেশ দেবনাথ, সমির দাশ, আবুল কালাম আজাদ, সাহাবুদ্দীন বিশ্বাস, খোরশেদ আলম, কৃষিবীদ মুর্শিদা পারভীন পাপড়ী, তালা উপজেলা যুবলীগের আহবায়ক সরদার জাকির হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি সুর্য্যকান্ত পাল, সাধারন সম্পাদক মো. সেলিম হোসেন, ছাত্রলীগ নেতা সোহাগ হুসাইন মোড়ল, সাজ্জাদ হোসেন, রেজোয়ান ও আসাদ প্রমুখ বক্তৃতা করেন।

এছাড়া সভায় তালা উপজেলার বিভিন্ন ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং খুলনা ও সাতক্ষীরা জেলার বিভিন্ন উপজেলার ছাত্রলীগ সভাপতি বক্তৃতা করেন। রাতে একই মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।