বর্ণিল আয়োজনে উদযাপিত হল নলতা মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ


877 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বর্ণিল আয়োজনে উদযাপিত হল নলতা মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ
এপ্রিল ৭, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃঞ্চ মোহন ব্যানার্জী ::
সাতক্ষীরার ঐতিহ্যবাহী নলতা মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার সকাল ১০ টায় বেলুন উড়িয়ে ও জাতীয় সঙ্গিতের মধ্য দিয়ে দিনটির শুভ সূচনা করেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. আ.ফ.ম রুহুল হক এমপি। এরপর বিদ্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি নলতা এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিদ্যালয় চত্বরে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।


নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সোসাইটির আয়োজনে এবং স্কুল পরিচালনান কমিটির সভাপতি ও উপ-সচিব আবু মাসুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. আ.ফ.ম রুহুল হক এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা ৪ আসনের এমপি জগলুল হায়দার, খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ, জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুজিবর রহমান প্রমুখ।


প্রধান অতিথি এ সময় ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাদক ও সন্ত্রাস থেকে বিরত থাকার আহবান জানিয়ে বলেন, আগামী দিনের সু নাগরিক হিসেবে তোমাদেরকে গড়ে উঠতে হবে এবং এ দেশের জন্য কাজ করতে হবে।
উল্লেখ্য, ১৯১৭ সালে প্রতিষ্ঠিত হয় ঐতিহ্যবাহি এই মাধ্যমিক বিদ্যালয়টি। সেই থেকে আজ পর্যন্ত যারা এই স্কুলে লেখা পড়া করেছেন তাদের উদ্দেশ্যে এই শত বর্ষ উদযাপন করা হয়।##