সাতক্ষীরায় পালিত হল আমাদের সময় এর প্রতিষ্ঠা বার্ষিকী


628 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় পালিত হল আমাদের সময় এর প্রতিষ্ঠা বার্ষিকী
মার্চ ২৯, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক ::
‘ভালোবাসা এই পথে গেছে’ এই প্রতিপাদ্যকে ধারণ করে সাতক্ষীরায় বর্ণিল আয়োজনে পালিত হয়েছে নতুন ধারার দৈনিক আমাদের সময় এর ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী। বুধবার সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে থেকে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা শেষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় সাতক্ষীরা প্রেসক্লাবের হলরুমে।

প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন, আমাদের সময় এর সাতক্ষীরা নিজস্ব প্রতিবেদক মোস্তাফিজুর রহমান উজ্জল।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম। তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন আমাদের সময় বরাবরই এগিয়ে। কমমুল্যে পাঠকদের মাঝে পত্রিকা দেয়ার ধারনাটি আমাদের সময় এর কাছ থেকে অন্য পত্রিকাগুলি শিখেছে। আমাদের সময়কে আধুনিক সাংবাদিকতার জনক উল্লেখ করে সাতক্ষীরার জনমানুষের উন্নয়নে এই পত্রিকাটি ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা ব্যাক্ত করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, সাতক্ষীরা পৌর মেয়র তাজকীন আহমেদ চিশতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, দৈনিক কালের চিত্রের সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি.এম নূর ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মো. আব্দুল বারী ও সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আবু সাঈদ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সাবেক সভাপতি জিএম মনিরুল ইসলাম মিনি, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, সাংবাদিক শরীফুল্লাহ কায়সার সুমন, শহর সমাজসেবা কর্মকর্তা শেখ সহিদুর রহমান, বেসরকারি উন্নয়ন সংগঠন অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক আব্দুস সবুর বিশ্বাস প্রমূখ। আলোচনা সভা শেষে অতিথিরা একটি বিশাল কেক কেটে জন্মদিন উৎযাপন করেন অভ্যাগতরা। সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা করেন, সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী।