বর্তমান সরকার দেশ ও মানুষের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে : -ইসমাত আরা সাদেক


367 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বর্তমান সরকার দেশ ও মানুষের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে : -ইসমাত আরা সাদেক
ডিসেম্বর ৬, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশ ও দেশের মানুষের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
তিনি সরকারের শিক্ষা ও স্বাস্থ্য সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের তথ্য তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা পূর্বে কোনও সরকার করতে পারেনি। প্রসঙ্গক্রমে তিনি বলেন, কপোতাক্ষ নদ অববাহিকায় তালা ও কেশবপুর উপজেলার জলাবদ্ধতা নিরসনে শেখ হাসিনা সরকার পদক্ষেপ গ্রহন করেছে।
কপোতাক্ষ নদ খনন সম্পূর্ন করা সহ পদ্মা নদীর সাথে কপোতাক্ষ নদের সংযোগ স্থাপন করে কপোতাক্ষ নদে স্রোত তৈরি করা হবে।

রোববার সকাল ১০টায় তিনি তালা উপজেলার ইসলামকাটী ইউনিয়নের গোপালপুর গ্রামে জাতী সংঘের খাদ্য ও কৃষি সংস্থা কর্তৃৃক “অতি দরিদ্র মানুষের জন্য উন্নত কৃষিজ উৎপাদন এবং খাদ্য-ভিত্তিক পুষ্টি” প্রকল্প’র আওতায় বাস্তবানাধিন মাঠ পর্যায়ে অংশগ্রহনমূলক কৃষক প্রশিক্ষন পরিদর্শনকালে এসব কথা বলেন। ইসমাত আরা সাদেক এসময় প্রশিক্ষনে অংশগ্রহনকারী কৃষকদের উদ্দেশ্যে বলেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখার জন্য আগামীতে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। কৃষক প্রশিক্ষন পরিদর্শন শেষে তিনি উপকারভোগী কয়েকজন কৃষকদের বাড়িতে যেয়ে প্রশিক্ষনের ডেমো পরিদর্শন করেন।

প্রতিমন্ত্রীর প্রশিক্ষন পরিদর্শনকালে স্থানীয় সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা প্রশাসক মো. নাজমুল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদাচ্ছের, জাতী সংঘের খাদ্য ও কৃষি সংস্থার বাংলাদেশ প্রতিনিধি মাইক রবসন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইখতিয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, ইসলামকাটী ইউনিয়নের চেয়ারম্যান রঞ্জন রায় ও ইসলামকাটী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুভাস সেন প্রমুখ উপস্থিত ছিলেন।