বলিউডের ছবি দিয়ে বড় পর্দায় ফিরছেন বাংলাদেশের শিমলা


409 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বলিউডের ছবি দিয়ে বড় পর্দায় ফিরছেন বাংলাদেশের শিমলা
জুন ৬, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
বেশ কয়েক বছর ধরে অভিনয় থেকে দূরে জাতীয় পুরস্কার-প্রাপ্ত নায়িকা শিমলা। ছোটপর্দায় দু’একটি কাজে গত তিন/চার বছর তাকে দেখা যায় বড় পর্দায়। তবে শিমলাভক্তদের জন্য সুখবর, আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। এবং তার এই ফেরাটা হচ্ছে বলিউডের ছবি দিয়ে। কিংস এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও অর্পণ রায় চৌধুরী পরিচালিত হিন্দি ছবি ‘সফর’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি শেষ হয়েছে ছবির মুম্বাই অংশের শুটিং। এই চলচ্চিত্র এবং নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে কলকাতার গণমাধ্যম এবালাকে দীর্ঘ একটা সাক্ষাৎকার দিয়েছেন শিমলা।

সেখানে বাংলাদেশি অভিনেত্রীর কাছে ওপর বাংলা ছবির সেরা অভিনেতা উত্তম কুমার এবং অভিনেত্রী সুচিত্রা সেন বলে জানান। আর বলিউডে অভিনেতাদের মধ্যে তিন খান শাহরুখ, আমির, সালমান। এর পাশাপাশি হালের সেনসেশনদের মধ্যে রণবীর সিংহ, রণবীর কাপুর বা বরুণ ধাওয়ান তার পছন্দ।

আপনার প্রথম ছবি ‘ম্যাডাম ফুলি’-র জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন। খুব কম অভিনেত্রীরই তেমন অভিজ্ঞতা হয়। এরপর ওপার বাংলার ছবিতে কাজ করার ইচ্ছে হয়নি? জবাবে শিমলা বলেন, কাজ করার ইচ্ছে তো ডেফিনিটলি আছে, কিন্তু ঠিক সুযোগ হয়নি।

এক প্রশ্নের জবাবে শিমলা বলেন, বাংলাদেশ থেকে কোনো অভিনেত্রী লিড রোলে হিন্দি ছবিতে কাজ করছে এটা বাংলাদেশের জন্য খুব বড় একটা অ্যাচিভমেন্ট। আমি খুব খুশি যে আমার ভাগ্য এতটা ভাল। প্রথম ছবিতেই ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছি, আবার বলিউডের মতো একটা জায়গা যেখানে প্রচণ্ড কম্পিটিশন চলে সেখানে আমি এরকম একটা সুযোগ পেয়েছি। অনেক বড় বড় অভিনেতা-অভিনেত্রীরা আছেন আমাদের দেশে। তারাও নিশ্চয়ই কাজ করবেন। এটাই আনন্দ হচ্ছে যে, আমার নামটা সেই তালিকায় প্রথম দিকে থাকবে।