বলিউড সেলেবদের থার্টি ফার্স্ট কাটবে যেভাবে


349 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বলিউড সেলেবদের থার্টি ফার্স্ট কাটবে যেভাবে
ডিসেম্বর ২৯, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
সারা বছর কাটে নানা ব্যস্ততায়। দিন-রাত শ্যুটিং, বিভিন্ন পার্টি-ইভেন্টে যাওয়া, আরও কত কী! তাই নিউ ইয়ার ইভে বাড়ি থেকে পালিয়ে যেতেই বেশি পছন্দ করেন বলিউডের তারকারা। এ বছরও বেশিরভাগ বলি সেলেব নিউ ইয়ার সেলিব্রেশনটা বিদেশের মাটিতে করারই পরিকল্পনা করেছেন। শাহরুখ থেকে রণবীর সিং, দীপিকা থেকে আলিয়া – প্রায় সবাই থার্টি ফার্স্টের রাতে হ্যাপি নিউ ইয়ার বলবেন বাড়ি থেকে শত যোজন দূরের কোনও স্থান থেকে।

প্রথমেই আসা যাক বলিউডের বাদশা শাহরুখ খানের কথায়। নতুন বছরকে স্বাগতম জানাতে কিং খান পাড়ি দিচ্ছেন তাঁর দুবাইয়ের বাড়ির দিকে। সেখানেই নিউ ইয়ার সেলিব্রেট করবেন তিনি।

অভিনেতা তুষার কাপুরও নিউ ইয়ার ইভ দুবাইতেই কাটাবেন। সেলিব্রেশনের পাশাপাশি নিজের দুই আপকামিং ফিল্ম কেয়া কুল হ্যায় হাম থ্রি ও মাস্তিজাদের প্রচারও চালাবেন তিনি।

প্রতি বছরের মতো এবারও বর্ষশেষের রাতটা বরকে নিয়ে নিজের পছন্দের জায়গা সুইজারল্যান্ডের জিস্ট্যাডে কাটাবেন কারিনা কাপুর খান। নবাব পরিবারের হোটেলে সেলিব্রেশনের আনন্দে মাতবেন সাইফ-কারিনা।

বলিউডের এ সময়ে আলোচিত তারকা দীপিকা পাডুকোন এখন রয়েছেন ইউরোপে। খুব শিগগিরই তাঁর সঙ্গে যোগ দেবেন তাঁর বাজিরাও রণবীর সিং। নিউ ইয়ার ইভে রণবীর কাপুর-ক্যাটরিনা বিতর্ক, সেলেব বিড়ম্বনা থেকে দূরে থেকে ভালোবাসার জোয়ারে গা ভাসাবেন রণবীর-দীপিকা।

নিউ সেলিব্রেশনের পাশাপাশি বন্ধুর ব্যাচেলরস পার্টি। তাই কোনওদিকে না তাকিয়ে সোজা বার্সেলোনা পাড়ি দিয়েছেন বরুণ ধাওয়ান। আর আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা একসঙ্গে নতুন বছর পালন করবেন মেক্সিকোতে। তবে, তাঁরা আচমকা তাঁদের ডেস্টিনেশন পাল্টাতে পারে বলে খবর রয়েছে।

এদিকে বড়দিনে সুইজারল্যান্ডে ছুটি কাটিয়ে সবে দেশে ফিরেছেন হৃতিক রোশন। তাই নিউ ইয়ার সেলিব্রেশন তিনি দেশের মাটিতেই করবেন বলে আশা করা হচ্ছে।