বাংলাদেশ-আফগানিস্তান সিরিজে ৩ ওয়ানডে


302 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাংলাদেশ-আফগানিস্তান সিরিজে ৩ ওয়ানডে
আগস্ট ২৯, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
বাংলাদেশের বিপক্ষে প্রথমবারের মতো দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে যাচ্ছে আফগানিস্তান। দেশটির ক্রিকেট বোর্ড জানিয়েছে, ঢাকায় তিনটি ওয়ানডে খেলবে তারানিজেদের ক্রিকেট বোর্ডের ওয়েবসাইটে আফগানিস্তান জানায়, আগামী ২৫, ২৭ ও ৩০ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে ম্যাচ তিনটি। তবে পরে সূচিতে পরিবর্তন আনা হয়। রোববার রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান জানান, ম্যাচ তিনটি হবে ২৫ ও ২৮ সেপ্টেম্বর ও ১ অক্টোবর।

২০১৫ সালের নভেম্বরের পর এই প্রথম ওয়ানডে খেলবে বাংলাদেশ। চলতি বছর তারা শুধু টি-টোয়েন্টিই খেলেছে, যার সর্বশেষটি ছিল গত মার্চ মাসে।বাংলাদেশ সফরের সুযোগ পেয়ে খুশি আফগানিস্তান ক্রিকেটের প্রধান নাসিমুল্লাহ দানিশ। তিনি জানান, বাংলাদেশের ক্রিকেট ভক্তদের সামনে উপভোগ্য ক্রিকেট খেলতে উন্মুখ হয়ে আছেন তারা।

আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে আসবে ইংল্যান্ড। তাদের বিপক্ষে ৭ অক্টোবর প্রথম ওয়ানডে খেলবে মাশরাফি বিন মুর্তজার দল। তবে তার আগেই এই সংস্করণে খেলার সুযোগ পাচ্ছেন তারা।আফগানিস্তানের বিপক্ষে এ পর্যন্ত দুটি ওয়ানডে খেলেছে বাংলাদেশ। ২০১৪ সালের এশিয়া কাপে দেশের মাটিতে হেরেছে ৩২ রান। তবে গত বছর বিশ্বকাপে দ্বিতীয় দেখায় জিতেছে বাংলাদেশ।