বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের কেন্দ্রীয় কমিটি ঘোষনা : বিমল বিশ্বাস সভাপতি, রাজু সম্পাদক


716 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের কেন্দ্রীয় কমিটি ঘোষনা : বিমল বিশ্বাস সভাপতি, রাজু সম্পাদক
নভেম্বর ১৩, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির দুই দিনের ( ১২ ও ১৩ নভেম্বর) সম্মেলন শুক্রবার শেষ হয়েছে। সম্মেলন শেষে শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সংগঠনের কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়েছে।

শুক্রবার দুপুর ১২ টায় সাতক্ষীরা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়। এ সময় প্রবীন বাম রাজনীতিক কমরেড বিমল বিশ্বাসকে আবারও সভাপতি ও জাকির হোসেন রাজুকে সাধারন সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট্য কেন্দ্রীয় কমিটির নাম ঘোষনা করা হয়।

Central comette khetmojur union 3 leader

সংবাদ সম্মেলনে এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড বিমল বিশ্বাস, কার্যকরী সভাপতি অধ্যাপক ইসাহাক শরীফ, সহ-সভাপতি এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি, সহ-সভাপতি অধ্যাপক ইয়াছিন আলী এমপি, সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজু প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রাজনৈতিক ও সাংগঠনিক রিপোর্টের দীর্ঘ আলোচনা শেষে সকল কাউন্সিলরের মতামতে ৩৫ সদস্য বিশিষ্ট্য এই কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য ঃ বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে ২৩টি জেলার প্রতিনিধিদের অংশগ্রহণে পাচঁ দফা দাবিকে সামনে রেখে বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি।