বাংলাদেশ রানার্সআপ জি-ফুলবাড়িয়াকে হারিয়ে ডি.বি. ইউনাইটেড হাইস্কুল সেমিফাইনালে


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাংলাদেশ রানার্সআপ জি-ফুলবাড়িয়াকে হারিয়ে ডি.বি. ইউনাইটেড হাইস্কুল সেমিফাইনালে
সেপ্টেম্বর ৫, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মোঃ ফয়জুল হক বাবু ::
বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রসা গ্রীষ্মকালীন ফটবল প্রতিযোগিতার গতবারের বাংলাদেশ রানার্সআপ জি-ফুলবাড়িয়া দরগা শরীফ আলিম মাদ্রাসাকে ৪-৩ গোলে হারিয়ে ৪৭ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রসা গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতা – ২০১৮ এর “ক” জোনের সেমিফাইনালে উঠল ডি.বি. ইউনাইটেড হাইস্কুল।
বুধবার বিকাল চারটায় জি-ফুল বাড়িয়া দরগা শরীফ আলিম মাদ্রাসা ও ডি.বি. ইউনাইটেড হাইস্কুল মধ্যে ১ম কোয়াটার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উত্তেজনা পূর্ন খেলাটি নির্ধারিত সময়ে অমিমাংশিত থাকায় খেলাটি ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারের মাধ্যমে ৪-৩ গোলের ব্যবধানে ডি.বি. ইউনাইটেড হাইস্কুল জয়লাভ করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।
৪৭ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতা – ২০১৮ এর “ক” জোনের দ্বিতীয় দিনের খেলা শেষ হল আজ। দ্বিতীয় দিনে প্রথম রাউন্ডে ৩টি ও দ্বিতীয় রাউন্ডের ৪টি মোট ৭টি খেলা অনুষ্ঠিত হয়। দিনের প্রথম খেলায় ডি.বি. ইউনাইটেড হাইস্কুল বনাম গাভা মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত খেলাটি ট্রাইবেকারের মাধ্যমে ৪-২ গোলের ব্যবধানে ডি.বি. ইউনাইটেড হাইস্কুল জয়লাভ করে। পরে ২য় খেলায় এন.বি.বি.কে আল মদিনা দাখিল মাদ্রাসা বনাম পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয় মধ্যে ০-১ গোলে পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয়, ৩য় খেলায় ভালুকা চাদপুর দাখিল মাদ্রাসা বনাম গোবরদাড়ি জোড়দিয়া স্কুল এন্ড কলেজের মধ্যে ০-২ গোলে গোবরদাড়ি জোড়দিয়া স্কুল এন্ড কলেজ, ৪র্থ খেলায় জি.জি.কে কানাইলাল মাধ্যমিক বিদ্যালয় ও ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে ০-১ গোলে ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, ৫ম খেলায় মাছখোলা মাধ্যমিক বিদ্যালয় বনাম হযরত আবুঃ(সিঃ) ইসলামিয়া কামিল মাদ্রাসার মধ্যে ০-১ গোলে, ৬ষ্ঠ খেলায় জি-ফুল বাড়িয়া দরগা শরীফ আলিম মাদ্রাসা ও ডি.বি. ইউনাইটেড হাইস্কুল মধ্যে ৩-৪ গোলে ডি.বি. ইউনাইটেড হাইস্কুল এবং ৭ম খেলায় পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয় বনাম হযরত আবুঃ(সিঃ) ইসলামিয়া কামিল মাদ্রাসার মধ্যে ২-৪ গোলের ব্যবধানে হযরত আবুঃ(সিঃ) ইসলামিয়া কামিল মাদ্রাসা জয়লাভ করে। দ্বিতীয় দিনের সমস্ত খেলা পরিচালনা করে শামসুর আরেফিন রানা, কবিরুল ইসলাম সুজন ও বাবু কনক মাঝি।
##