বাংলায় শান্তিতে থাকতে হলে নৌকার কোন বিকল্প নেই : এমপি জগলুল


504 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাংলায় শান্তিতে থাকতে হলে নৌকার কোন বিকল্প নেই : এমপি জগলুল
সেপ্টেম্বর ৬, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::
৫ সেপ্টেম্বর শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের হেতালখালী গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। মুন্সীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ মোড়লের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন এমপি জগলুল হায়দার। বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কালিগঞ্জ জোনাল ম্যানেজার মো. আবু আশরাফ সালেহ এবং অধ্যাপক মোশারাফ হোসেন।
প্রধান অতিথি বলেন, বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা বিগত সব সরকারের আমলে হয়নি। বিগত সরকারের আমলে মাত্র ৫ ভাগের বেশি উন্নয়ন হয়নি। তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের আশ্রয়দান, তাদের জন্য ১শ’ কোটি টাকার কুরবানির পশু এবং ৪০হাজার গ্যাসের চুলা বিতরণসহ মানবতার অনন্য দৃষ্টান্ত তুলে ধরেন। তিনি আরও বলেন, সততার দিক থেকে প্রধানমন্ত্রী হিসেবে তিনি পৃথিবীর মধ্যে ৩য় স্থানে আছেন শেখ হাসিনা। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই হেতালখালীর মত প্রত্যন্ত অঞ্চলে আপনারা পিচের রাস্তা এবং বিদ্যুৎ সংযোগ পেলেন। তিনি আরও বলেন, ২০১৩ সাল পর্যন্ত শ্যামনগর-কালীগঞ্জ উপজেলায় ৭০ কি. মি. বিদ্যুৎ লাইনে গ্রাহক সংখ্যা ছিল ১৮ হাজার। অথচ, ২০১৪ সাল হতে মে ২০১৮ সাল পর্যন্ত ৪শ’ কি. মি. বিদ্যুৎ লাইনে মোট ৫৮ হাজার গ্রাহককে বিদ্যুৎ দেওয়া হয়েছে। তিনি বলেন, নির্বাচনের সময় ধর্মের অপব্যাখা এবং বিভ্রান্তকারী প্রতারণার শিকার হবেন না। বাংলায় শান্তিতে থাকতে হলে নৌকার কোন বিকল্প নেই।
বিশেষ অতিথি সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. আবু আশরাফ সালেহ বলেন, হেতালখালী গ্রামে নির্মিত বিদ্যুৎ লাইনের দৈর্ঘ্য ৭.১১৮ কি. মি.। নির্মিত ব্যয় ৮৫ লক্ষ ৪১ হাজার ৬০০ টাকা। মোট গ্রাহক সংখ্যা ২৬৫ জন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ৭, ৮, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য সেলিনা বেগম, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, সাংবাদিক সিরাজুল ইসলাম, আইয়ুব আলী, মাহফুজুর রহমান, পিযুষ বাউলিয়া, ফারুক হোসেন, আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ বিপুল সংখ্যক এলাকাবাসি।