বাগেরহাটের মোরেলগঞ্জে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ


327 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাগেরহাটের মোরেলগঞ্জে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ
আগস্ট ২, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.এম. সাইফুল ইসলাম কবির,বাগেরহাট  :
মোরেলগঞ্জে জাতীয় সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের সামনে উপজেলা ছাত্রলীগ সভাপতি ওবায়দুর রহমান টিটুকে পিটিয়ে গুরুতর জখম ও এমপি বসা থাকা অবস্থায় মঞ্চ ভাংচুর করেছে দ্বিধাবিভক্ত ছাত্রলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় এসিলাহা উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। সংসদ সদস্য ডা.মোজাম্মেল হোসেন এ সময় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ টুর্ণামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করার প্রস্তুতি নিচ্ছিলেন।

এসময় জুয়েল(২২) নামে ছাত্রলীগের অপর কর্মীকেও পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়। এ সময় এমপি, উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে এইআই একরামুলসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে।

ঘটনার সময় ছাত্রলীগের এক র্গরুপের জুয়েল নামে একজনকে পিটিয়ে জখম করে। এর জের ধরে অপর গ্রু পের ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা ছাত্রলীগের সভাপতি টিটুকে মারপিট করে। পরে আবারো অপর গ্রু পের ছাত্রলীগের নেতাকর্মীরা এমপি মোজাম্মেল হোসেন বসে থাকা অবস্থায় মঞ্চে ব্যাপক তান্ডব চালায়। তারা মঞ্চের চেয়ার, টেবিল, ফ্যান ভাংচুর করে ফেলে দেয়। পরে আহত জুয়েলকে হাসপাতালে নেওয়ার পথে আবারো তাকে মারপিট করে প্রতিপক্ষ ছাত্রলীগের কর্মীরা।

ওই সময় পরিস্থিতি সামাল দিতে ২রাউন্ড ফাকা গুলি ছোড়েন।
এ ঘটনায় ছাত্রলীগের দুই গ্রুপে আবারো বড়ধরণের সংঘর্ষের আশংকায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।