বাগেরহাটের মোরেলগঞ্জে শিক্ষকের অশালীন মন্তব্যে ছাত্রীর আত্মহত্যার চেষ্টা !


359 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাগেরহাটের মোরেলগঞ্জে শিক্ষকের অশালীন মন্তব্যে ছাত্রীর আত্মহত্যার চেষ্টা !
নভেম্বর ৯, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস এম সাইফুল ইসলাম কবির, বাগেরহাট থেকে :
বাগেরহাটের মোরেলগঞ্জে শিক্ষকের অশালীন মন্তব্যের কারনে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছেন এক ছাত্রী। মারেলগঞ্জ কে.জি মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রী বাড়িতে ফিরে একাধীকবার আত্মহত্যার চেষ্টাও করেছেন। এ ঘটনায় সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তার পিতা ভাইজোড়া গ্রামের দিনমজুর রুবেল শেখ। অভিযোগে বলা হয়েছে, ২০১৬সালের এসএসসি পরীক্ষার্থী ওই ছাত্রী পিতার অস্বচ্ছলতার কারনে ফর্ম ফিলাপের জন্য স্কুল নির্ধারিত টাকা দিতে ব্যর্থ হয়। পরে স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম তালুকদার জানতে পারেন ছাত্রীটি বিদ্যালয়ের বাইরের শিক্ষকদের কাছে প্রাইভেট পড়েন।এতে ক্ষিপ্ত হয়ে গত শনিবার ওই ছাত্রীকে ক্লশচলাকালীন অশ্লীল ভাষায় গালমন্দ করেন শিক্ষক নুরুল ইসলাম।ফর্মফিলাপের টাকা কম দেওয়ায় ওই ছাত্রীকে তিনি প্রকাশ্যে পতিতাবৃত্তি করার নির্দেশ দেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে। রজ্জা ও ঘৃনায় ছাত্রীটি বিদ্যালয়ে যাওয়াসহ প্রাইভেট পড়াও বন্ধ করে দিয়েছন।এ বিষয়ে প্রধান শিক্ষক সাজেদা খাতুন ও বিদ্যালয়ের সভাপতি এম এমদাদুল হক বলেন, বিষয়টি খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।সহকারী প্রধান শিক্ষক নুরুল ইসলাম তালুকদার বলেন, ফি কম দেওয়ার বিষয় নিয়ে কথা হয়েছে কিন্তু কোন অশ্লীল উক্তি করা হয়নি। বিদ্যালয়টি আগামী এস.এস.সি পরীক্ষার ফর্ম ফিলাপ ফি ৩৫শ’ টাকা ধার্য করেছে বলে দাপ্তরিকভাবে জানা গেছে।
##

ফকিরহাটে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

এস এম সাইফুল ইসলাম কবির, বাগেরহাট থেকেঃ বাগেরহাটের ফকিরহাট উপজেলার মানসা বাজারের নিরিহ ব্যবসায়ী অনুপ সাহার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটিয়েছে। সন্ত্রাসীদের হামলায় তার ডান হাত ভেংগে গেছে বলে চিকিৎসক জানিয়েছে। ভুক্তভোগী ও স্থানীয়রা জানায়, ৮নভেম্বর রাত ৯টয় রূপসা উপজেলার ঘাটভোগ গ্রামের মৃত তারাপদ সাহার

পুত্র ও মানসা বাজারের অংকন ট্রেডার্স এর পরিচালক অনুপ সাহা তার ব্যবসা প্রতিষ্ঠান বন্দ করে বাড়ী যাওয়ার পথে মানসা-ঘাটভোগ কাঠের সেতু এলাকায় এসে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মুখোশধারী সন্ত্রাসী দল লাঠি দিয়ে তার উপর এলোপাতারী মারপিট শুরু করে। এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাৎক্ষনিক তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে এনে ভর্তি করা হয়। এ ঘটনায় ব্যবসায়ীদের মাঝে ক্ষোভ ও আতংক সৃষ্টি হয়েছে।
##

কচুয়ায় ভান চোর সিন্ডিকেটের ২সদস্য ভ্যানসহ গ্রেপ্তার
এস এম সাইফুল ইসলাম কবির, বাগেরহাট থেকেঃ কচুয়ায় আন্তঃজেলা ব্যাাটারীর ভান চুরি সিন্ডিকেটের ২সদস্য গ্রেপ্তার।পুলিশ জানায় যে, রবিবার সন্ধায় কচুয়া উপজেলার পার্শবর্তী উপজেলা  নাজিরপুর উপজেলার  রঘুনাথপুর গ্রামের মোতালেব সেখের পুত্র মিজানসেখ(২০) ও মৃত ইয়াছিন ব্যাপারীর পুত্র হাবিবুর রহমান(৪০)সহ আরও অজ্ঞাত ২জন মিলে কচুয়া জিরো পয়েন্ট থেকে ১টি ব্যাটারীর ভ্যাান ভারা করে য়ে, তারা রঘুনাথপুর যাবে আবার কিছুক্ষন পর ফিরে আসবে।  কিন্তু তারা কচুয়া উপজেলার শেষ সীমানার ব্রীজ পর্যন্ত পৌছালো উক্ত ভানে যাত্রী বেশে থাকা চোরেরা ভ্যান চালক সহিদুল ইসলামের হাত পা বেধে  মুখে টেপ পেছিয়ে রাস্তার পাশে ধান ক্ষেতে ফেলে দিয়ে ভ্যািিনট চুরি করে নিয়ে পালিয়ে যাচ্ছিল,এমন সময় ভ্যান চালক অনেক কস্টে মুখের টেপ সরিয়ে ফেলে ডাক চিৎকার দিলে এলাকাবাসী ছুটে এসে চারিপাশর্ থেকে ঘিরে ফেলে ২জন চোরকে ভ্যানসহ আটক করে , বাকী ২জন পারিয়ে যায়,জানা যায় ্এই চোর  সিন্ডিকেট বিভিন্ন সময় কচুয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় ২৫খানা ভ্যান চুরি করে নিয়েছে।