বাগেরহাটে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে টিন ও চেক বিতরণ


237 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাগেরহাটে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে টিন ও চেক বিতরণ
নভেম্বর ১৪, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ সাইফুল ইসলাম কবির,বাগেরহাট :
বাগেরহাটের মোরেলগঞ্জে বৃহস্পতিবার(১৪ই নভেম্বর) সকাল সাড়ে ১১ টার বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করেছেন জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ। উপজেলা পরিষদ ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় চত্বরে বিভিন্ন ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মাঝে এসব ঢেউটিন বিতরণ করা হয়।
বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, উপজেলা প্রকল্প কর্মকর্তা নাসির আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদ হোসেন পলাশ,উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, বারইখালী ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান লাল, সদর ইউনিয়ন চেয়ারম্যান এইচএম মাহামুদ আলী, হোগলাবুনিয়া ইউপি চেয়ারম্যান ডাঃ আকরামুজ্জামান, নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, জিউধরা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা,খাউলিয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়ের, হোগলাপাশা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম নান্না,বনগ্রাম ইউপি চেয়ারম্যান রিপন দাস,পঞ্চকরণ ইউপি চেয়ারম্যান রাজ্জাক মজুমদার, মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন প্রমুখ।
জেলা প্রশাসক বুলবুলে ক্ষতিগ্রস্থদের যথাযথ তালিকা প্রনয়নের জন্য উপস্থিত ইউপি চেয়ারম্যানদের অবহিত করেন। তিনি উপজেলা ১৬ ইউনিয়নের ১২৫ জনকে ২ বান করে টিন ও ৬ হাজার টাকার ক্রস চেক প্রদান করেন।##