বাগেরহাটে নববধূর শ্লীলতাহানী : তিন আওয়ামী লীগ কর্মীর বিরুদ্ধে থানায় মামলা


374 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাগেরহাটে নববধূর শ্লীলতাহানী : তিন আওয়ামী লীগ কর্মীর বিরুদ্ধে থানায় মামলা
অক্টোবর ২১, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এসএম সাইফুল ইসলাম কবির,বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটের মোরেলগঞ্জে নবদম্পতিকে মারপিট করে বরের হাটুতে পেরেক ঢুকানো ও নববধূর শ্লীলতাহানীর ঘটনায় আওয়ামী লীগ ও যুবলীগের ৩ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১১টায় জখমী মামুন কাজীর বড়ভাই ইলিয়াস কাজী বাদী হয়ে মামলাটি করেন। মামলার আসামীরা হচ্ছেন, বড়জামুয়া গ্রামের খলিল খানের ছেলে খসরু খান(৩৩), সুলতান হাওলাদারের ছেলে শিমুল(২৮) ও আতাহার গাজীর ছেলে হারুন গাজী(৪৫)। অজ্ঞাতনামা রয়েছে আরো ৫/৬জন। এরা সকলেই আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মী।
প্রসংগত, রবিবার সন্ধ্যায় নবদপ¥তি মামুন(৩৫) ও মৌসুমী বেগম(২৫) এর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা মামুনকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে হাটুতে পেরেক ঢুকিয়ে দেয়। স্ত্রী মৌসুমীকে মারধর করে শ্লীলতাহানী ঘটনায় এবং শরীর থেকে স্বর্ণালংকার হাতিয়ে নেয়। জখমী মামুন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে থানার ওসি মো. রাসেদুল আলম বলেন, আসামীদের আটকের জন্য পুলিশী তৎপরতা অব্যাহত আছে।

##
পূজা মন্ডপে আলোকসজ্জা করতে গিয়ে যুবকের মৃত্যু
বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে পূজা মন্ডপে আলোকসজ্জা করতে গিয়ে বিদ্যুৎপুষ্ঠ হয় রবীন দে(৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ১০টায় সে মারা যায়। রবীন দে চিংড়াখালী গ্রামের মৃত নির্মল দে’র ছেলে।
থানার ওসি মো. রাশেদুল আলম এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, রবীন দে মিতালী সংঘ সার্বজনীন দূর্গা পূজা মন্ডপ কমিটির সদস্য। রাতে সে ওই মন্ডপে আলোকসজ্জার কাজ করতে গিয়ে অসতর্কতাবশত বিদ্যুতায়িত হয়। আহত অবস্থায় রবিনকে পার্শ্ববর্তী পিরোজপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। মৃত রবীন দে’র স্ত্রী ও ৫বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।