বাগেরহাট সংবাদ ॥ বাগেরহাটে বেড়াতে এসে কিশোরী ধর্ষিত


334 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাগেরহাট সংবাদ ॥ বাগেরহাটে বেড়াতে এসে কিশোরী ধর্ষিত
অক্টোবর ৫, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস এম সাইফুল ইসলাম কবির, বাগেরহাট :
বাগেরহাটের রামপাল উপজেলায় বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী (১৪)।সোমবার (৫ অক্টোবর) সকালে রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়নের পার গোবিন্দপুর এলাকা থেকে পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে।পরে এ ঘটনায় রবিউল গাজীকে (২০) নামে এক ধর্ষককে আটক করা হয়। তাকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তিনি উপজেলার রনসেন এলাকার আবজাল গাজীর ছেলে।
এদিকে, ধর্ষক রবিউল গাজী ছাড়াও একই এলাকার আবু গাজীর ছেলে ইসমাইল গাজী, মিকাইল গাজীর ছেলে রাজিব গাজী, পারগোবিন্দপুর এলাকার মোজা শেখ ও আকবর শেখের ছেলে জামাল শেখ এবং অজ্ঞাতপরিচয় আরো দুইজনের নামে রামপাল থানায় ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

উপজেলার ফয়লাহাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, যশোরের গাইডগাছি এলাকার এক ব্যক্তি  তার স্ত্রী ও মেয়েকে নিয়ে রোববার রামপালের পার গোবিন্দপুর এলাকার নজরুল শেখের ছেলে শাহীন শেখের বাড়িতে বেড়াতে আসেন। রাতে বাড়ির সামনের রাস্তায় হেঁটে বেড়ানোর সময় স্থানীয় তিন যুবক ওই কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ করে।

খবর পেয়ে সোমবার সকালে পুলিশ স্থানীয় একটি মৎস্য ঘেরের খুপড়ি ঘর থেকে কিশোরীকে উদ্ধার করে। পরে ওই কিশোরীর বর্ণনা অনুয়ায়ী ধর্ষক রবিউল গাজীকে আটক করা হয়।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, কিশোরীকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাটের সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
###

বাগেরহাটে কর্মরত ৬৭ বিদেশী নাগরিকের নিরাপত্তা জোরদার

এস এম সাইফুল ইসলাম কবির, বাগেরহাট :
বাগেরহাট জেলায় বিভিন্ন এনজিও, মংলা ইপিজেড ও পশুর নদীতে ক্যাপিট্যাল ড্রেজিং কাজে  কর্মরত ৬৭ বিদেশী নাগরিকের সার্বিক নিরাপত্তা জোরদার করা হয়েছে। ঢাকায় ইটালি ও রংপুরে জাপানী নাগরিক অজ্ঞাত দূর্বৃত্তদের হাতে নিহত হবার প্রেক্ষাপটে বাগেরহাট পুলিশ এ সব বিদেশীদের  সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে চলেছে বলে জানা গেছে।বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, বর্তমানে বাগেরহাট জেলায় ৬৭জন বিদেশী নাগরিক কর্মরত রয়েছেন। এদের মধ্যে চীনের ৪৩ জন, বিট্রিশ ১৫, ভারতীয় ৬, পাকিস্তান ২ ও ১ জাপানী নাগরিক রয়েছেন। এ সব বিদেশী নাগরিকের মধ্যে চিতলমারী উপজেলার বিভিন্ন এনজিওতে কর্মরত রয়েছেন ১০ বিট্রিশ নাগরিক। মংলায় বিভিন্ন এনজিও, ইপিজেড ও মংলা পশুর নদীতে চায়না হারবারের ড্রেজিং কাজে কর্মরত রয়েছেন বিট্রিশ, চীন, পাকিস্তানী ও জাপানী নাগরিক মিলে মোট ৫৬ জন নাগরিক। খুলনা রেঞ্জ পুলিশের ডিআইজির নির্দেশের পর বিদেশী এ সব নাগরিকদের নিরাপত্তায় বাড়তি নজরদারীর ব্যবস্থা করা হয়েছে বলে জেলা পুলিশের দায়িত্বশীল সূত্র দাবী করেছে।বাগেরহাট সদরের রামকৃষ্ণ আশ্রমের অধ্যক্ষ স্বামী অখিলেশানন্দজি মহারাজও ভারতীয় নাগরিক। বাগেরহাট পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এদের সার্বিক নিরাপত্তার জন্য পুলিশ সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে চলেছে। এ সব এলাকায় গোয়েন্দা নজরদারীও বাড়ানো হয়েছে।
###

বাগেরহাটে ভূয়া দুই র‌্যাব সদস্য আটক

বাগেরহাটে দুই ভূয়া র‌্যাব সদস্যকে স্থানীয় জনতা আটক করে পুলিশ দিয়েছে। আটককৃতরা হলো বাগেরহাটের মংলার সাকিংডাঙ্গা এলাকার মনি রঞ্জন মালো (৪০) ও খুলনা বটিয়াঘাটা এলাকার লিটন সরকার (৩২)। পুলিশ জানায়, শনিবার রাতে বাগেরহাট সদরের বিষ্ণুপুর ইউনিয়নের ছোট সিংড়া গ্রামের জনৈক এক কবিরাজের বাড়িতে থেকে ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে ওই দুই জন বিভিন্ন লোককে ভয়-ভীতি দিয়ে আসছিল। এদের আচরণে লোকজনের সন্দেহের সৃষ্টি হয়। পরে তারা এই দুই প্রতারককে আটক করে উত্তম-মধ্যম দিয়ে বাগেরহাট মডেল থানা পুলিশে সোপর্দ করে।