বাগেরহাট সংবাদ ॥ বাগেরহাটে ভারতে পাচারকালে ১৮ নারী-শিশু উদ্ধার, এক পাচারকারী আটক


414 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাগেরহাট সংবাদ ॥ বাগেরহাটে ভারতে পাচারকালে ১৮ নারী-শিশু উদ্ধার, এক পাচারকারী আটক
আগস্ট ৭, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.এম.সাইফুল ইসলাম কবির,বাগেরহাট :
বাগেরহাটে ভারতে পাচারের উদ্দেশে নিয়ে যাওয়ার সময় নারী ও শিশুসহ ১৮ জনকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় এক পাচারকারীকে আটক করা হয়। আটক পাচারকারী মো. আফতাব হাওলাদার (৩৮) মোড়েলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের চালতাবুনিয়া গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে। শুক্রবার সকাল ১০টায় খুলনা-বাগেরহাট মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার দরকানা ব্রিজ টোলঘাট থেকে এদের উদ্ধার করে বাগেরহাট মডেল থানা পুলিশ। উদ্ধারকৃত নারী-শিশুদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তাদের ট্রাকে করে সাতক্ষীরা সীমান্ত পাড়ি দিয়ে ভারতে পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে বাগেরহাটের সহকারী পুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খান জানিয়েছেন।
##
বাগেরহাটে সাইনবোর্ড়-বগী সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে সড়কের খানাখন্দে ট্রাক আটকে পড়ায় দীর্ঘ যানজটের সৃষ্টি সাইনবোর্ড়-বগী সড়কে। শুক্রবার ২টায় বারইখালী বেইলী ব্রীজ এলাকায় একটি ট্রাক গর্তে আটকে গেলে দুরপাল্লার পরিবহন ও লোকাল বাস চলাচল বন্ধ হয়ে যায়। এতে মোরেলগঞ্জ শরণখোলা থেকে ঢাকা, চিটাগং, খুলনা ও বাগেরহাট রুটের সকল পরিবহন টানা ৮ঘন্টা ধরে চলাচল বন্ধ ছিল। মিমজাল, পর্যটক, ফাল্গুনীসহ অন্যান্য পরিবহনের যাত্রীরা জানান, রাত ২টা থেকে গাড়ী আটকে আছে। মোরেলগঞ্জ-শরণখোলা-মংলা বাস মালিক সমিতির সভাপতি অধ্যাপক শামীম আহসান জানান, আটকে পড়া ট্রাকটি টেনে তোলার চেষ্টা চলছে।
##

মোড়েলগঞ্জে চুরির অভিযোগে আটক ১

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটের মোড়েলগঞ্জে সিদেল চুরির অভিযোগে রিপন খান(৩০) নামে এক যুবককে আটক করেছে। সে মাদ্রাসা বাজার এলাকার মো. আনোয়ার খানের ছেলে। থানা পুলিশ বৃহস্পতিবার রাতে তেতুলবাড়িয়া বাজার থেকে বিশেষ কৌশলে রিপনকে আটক করে। পুলিশ জানায়, রিপনের বিরুদ্ধে অবসরপ্রাপ্ত শিক্ষক উত্তর সুতালড়ী গ্রামের মো. শাহ্জাহান আলীর বাড়িতে সিদ কেটে নগদ টাকা, ল্যাপটপ, ক্যামেরা, ৩টি মোবাইলসহ ১লাখ টাকার মালামাল চুরির অভিযোগ রয়েছে। রিপনকে ৫দিনের রিমান্ডের আবেদনসহকারে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানার ওসি(তদন্ত) তারক বিশ্বাস জানান।