বাজিতে হেরে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিলেন যুবক !


200 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাজিতে হেরে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিলেন যুবক !
আগস্ট ৩, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

জুয়া খেলে আর্থিক ভাবে নিঃস্ব হয়ে যাওয়ার ঘটনা প্রায়ই শোনা যায়। কিন্তু জুয়ার টেবিলে সব অর্থ হারিয়ে নিজের স্ত্রীকে বাজি ধরার কথা শুনেছেন কখনও! শুনতে অবিশ্বাস্য হলে সত্য, এমনই এক কাণ্ড করেছেন ভারতের উত্তরপ্রদেশের জৌনপুরের এক যুবক। খবর জিনিউজের

বন্ধুদের সঙ্গে জুয়ার আসরে বসে সর্বসান্ত হয়ে নিজের স্ত্রীকেই বাজি ধরে বসেন তিনি। ঠিক হয় জুয়ায় হেরে গেলে স্ত্রীকে ধর্ষণ করতে পারবে বন্ধুরা। এমন কঠিন শর্তের বাজিতে শেষ পর্যন্ত হেরে যান ওই যুবক। এর পরই ঘটে ভয়ঙ্কর ঘটনা। বন্ধুরা ওই যুবকের স্ত্রীকে গণধর্ষণ করেন। শত চেষ্টা করেও নিজেকে রক্ষা করতে পারেননি ওই নারী

প্রতিবেশীদের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ওই নারীর স্বামীর বন্ধু অরুণ ও অনিল প্রায়ই তাদের বাড়িতে যেতেন। সেখানেই বসতো মদ ও জুয়ার আসর। পরে তার বাড়িতেই ঘটে ওই ঘটনা।

নির্যাতিতা ওই নারী পুলিশকে জানিয়েছেন, ঘটনার পর তিনি মামার বাড়িতে চলে যান। সেখান গিয়ে ক্ষমা চেয়ে তাকে ফিরিয়ে আনেন স্বামী। কিন্তু ফেরার পথে স্বামীর গাড়ি থামিয়ে তাকে ফের ধর্ষণ করেন অরুণ ও অনিল।

এর পরের ঘটনা আরও মর্মান্তিক। এ ঘটনার পর থানায় গেলেও ওই নারীর অভিযোগ নিতে রাজি হয়নি পুলিশ। পরে আদালতে নির্দেশে মামলা নিতে বাধ্য হয় তারা।