বাদ পড়ারা ব্যর্থ নন, নতুনরা থাকবেন কঠোর নজরদারিতে : প্রধানমন্ত্রী


206 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাদ পড়ারা ব্যর্থ নন, নতুনরা থাকবেন কঠোর নজরদারিতে : প্রধানমন্ত্রী
জানুয়ারি ৯, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে নব নির্বাচিত মন্ত্রিসভা ও আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -ফোকাস বাংলা

নতুন মন্ত্রিসভার সহকর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাদ পড়া মন্ত্রীরা ব্যর্থ নন। নতুনদের মন্ত্রী বানিয়েছি মানে এই নয় যে, পুরনোরা ব্যর্থ ছিলেন। পুরনোরা সফল ছিলেন বলেই দেশ অনেক দূর এগিয়েছে। নতুনদের বানিয়েছি ভবিষ্যৎ প্রজন্মকে প্রস্তুত করার জন্য।

নবনিযুক্ত মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীদের সতর্ক থাকতে সাবধান করে দিয়ে তিনি বলেন, ‘কে কী করছেন তা দেখার জন্য আমি আপনাদের সবাইকে কঠোর নজরদারিতে রাখব।’

মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে নব নির্বাচিত মন্ত্রিসভা ও আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নতুনদের জায়গা (মন্ত্রিসভা) দেওয়া হয়েছে এইজন্য যে যাতে তারা সব কাজ বোঝেন এবং পরবর্তী সময়ে করতে পারেন। আর পুরনোদের সফলতাকে এগিয়ে নিয়ে যেতে হবে। সবাইকে আমি কঠোর নজরদারিতে রাখবো।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত অশুভ শক্তি যদি এবার কোনোভাবে ক্ষমতায় আসতে পারত তাহলে দেশে অসংখ্য লাশ পড়ত। পাকিস্তানি বাহিনী ১৯৭১ সালে যা করেছিল তারা তাই করত।

নির্বাচনে বিএনপির ভরাডুবির বিষয়ে শেখ হাসিনা বলেন, তাদের হারের পেছনে মনোনয়ন বাণিজ্যই মূল কারণ এবং জাতীয় ঐক্যফ্রন্টের অনিশ্চিত নেতৃত্বও আরেকটি কারণ ছিল। নির্বাচনে তারা (জাতীয় ঐক্যফ্রন্ট) যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়নি। তারা মনোনয়ন নিলাম করেছে।