বাবাকে ‘গলাকেটে হত্যার পর’ থানায় জিডি করতে এসে সন্তান গ্রেপ্তার


231 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাবাকে ‘গলাকেটে হত্যার পর’ থানায় জিডি করতে এসে সন্তান গ্রেপ্তার
জানুয়ারি ২০, ২০২২ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

রাজশাহীর দামকুড়া থানার বিন্দারামপুর গ্রামের বাসিন্দা সাজ্জাদ আলী পৌঢ়ত্বে এসে ফের বিয়ে করার অভিলাস জানিয়েছিলেন। ব্যাপারটি মোটেই ভালো লাগেনি ছেলে রাসেলের (৩৫)।

বাবার বিয়ে নিয়ে কলহ চূড়ান্ত রূপ নেয় মঙ্গলবার গভীর রাতে। সেদিন মধ্যরাতে বাবাকে ‘গলা কেটে হত্যা করে’ রাসেল। পরে বাবার মরদেহ বাড়ির পেছনে সেফটিক ট্যাংকে ফেলে দেয়।

বুধবার রাতে রাসেল দামকুড়া থানায় বাবা হারিয়ে গেছেন মর্মে জিডি করতে আসেন। তখন তার কথাবার্তা ও আচরণ সন্দেহজনক মনে হওয়ায় পুলিশ তাকে জেরা শুরু করে। একপর্যায়ে রাসেল জানান, তিনিই বাবা সাজ্জাদ আলীকে ‘খুন’ করেছেন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস সমকালকে এসব তথ্য জানিয়ে বলেন, বুধবার রাত আনুমানিক ৩টার দিকে দামকুড়া থানার বিন্দারামপুর গ্রামের সেই সেপটিক ট্যাংক থেকে সাজ্জাদ আলীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

গোলাম রুহুল কুদ্দুস বলেন, ‘রাসেলের মা এক বছর আগে মারা যান। এরপর তার বাবা সাজ্জাদ আলী আবারও বিয়ে করতে চান। এ নিয়ে সন্তান রাসেলের সঙ্গে বাবা সাজ্জাদ আলীর কলহ চলছিল। কলহ চূড়ান্ত পর্যায়ে পৌঁছালে মঙ্গলবার রাত ১২টার দিকে বাবার গলাকেটে হত্যা করে রাসেল’

তিনি আরও জানান, বাবাকে হত্যা ও গুমের ঘটনায় রাসেলকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।