বার্নাব্যুতে রিয়ালকে হারাল জিরোনা


172 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বার্নাব্যুতে রিয়ালকে হারাল জিরোনা
ফেব্রুয়ারি ১৮, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

কোপা দেল রে’র সেমিফাইনালে বার্সার মাঠে গিয়ে সমতা করে ফেরে রিয়াল। লিগের ম্যাচে মাদ্রিদ ডার্বিতে অ্যাথলেটিকোর মাঠে জয় পায়। চ্যাম্পিয়নস লিগে আয়াক্সের বিপক্ষে দারুণ এক জয় এখনও টাটকা রিয়ালের কাছে। তার আগের চার লিগ ম্যাচেও জয় ছিল লস ব্লাঙ্কোসদের। ম্যাচের ২৫ মিনিটে গোল করে লিগে টানা ষষ্ঠ জয়ের পথ রচনা করে দেন কাসেমিরো। এরপরও ২-১ গোলে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে হারল রিয়াল মাদ্রিদ।

গেল ম্যাচে বার্সেলোনা ১-০ গোলে রিয়াল ভালাদোলিদের বিপক্ষে জিতেছে। তার আগের লিগ ম্যাচগুলো ভালো যায়নি তাদের। রিয়াল তাই লড়াই জমিয়ে তুলবে এই ছিল লা লিগা ভক্তদের আশা। কিন্তু সোলারির দলের হার আবার জল ঢেকে দিলো লড়াইয়ে।

এছাড়া রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার এবং অধিনায়ক সের্গিও রামোস লাল কার্ড দেখেছেন এ ম্যাচে। লেভান্তের বিপক্ষে ম্যাচে বসে থাকতে হবে তাকে। এর আগে চ্যাম্পিয়নস লিগে ইচ্ছাকৃত হলুদ কার্ড দেখায় নিষেধজ্ঞা পাওয়ার কবলে পড়তে পারেন তিনি। ম্যাচের ৬৫ মিনিটে রিয়াল মাদ্রিদ গোল খায় রামোসের ভুলে।

বক্সের মধ্যে হ্যান্ডবল করে বসেন রামোস। পেনাল্টি পেয়ে যায় জিরোনা। তা থেকে গোল করেন স্টুয়ানি। এরপর রিয়াল মাদ্রিদ ঘুরে দাঁড়াবে উল্টো খেয়ে বসলো আরও এক গোল। ম্যাচের ৭৫ মিনিটে হেড থেকে গোল করেন পর্তু। তার ওই গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে জিরোনা। আয়াক্সের বিপক্ষে ম্যাচের ৮৯ মিনিটে হলুদ কার্ড দেখেন রামোস। আর এ ম্যাচে যোগ করা সময়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখায় লাল কার্ড খেয়ে মাঠ ছাড়েন স্পেন ডিফেন্ডার।

জিরোনার বিপক্ষে এই হার রিয়ালের জন্য একটা ধাক্বাই বটে। জিরোনা পয়েন্ট টেবিলে আছে ১৫ নম্বরে। লিগে এ নিয়ে জয় মোটে ছয়টি। ওদিকে রিয়ালের সামনে অপেক্ষা করছে দুই এল ক্লাসিকো। দু’ম্যাচই হবে বার্নাব্যুতে। সোলারির কপালে তাই ভাঁজ না পড়ে উপায় কি।