বার্সা ছাড়ার ইঙ্গিত দিলেন ইনিয়েস্তা


292 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বার্সা ছাড়ার ইঙ্গিত দিলেন ইনিয়েস্তা
মে ৩১, ২০১৭ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
বার্সেলোনার জার্সিতে ২৯টি ট্রফি জয়ের অভিজ্ঞতা রয়েছে তার। তাকে ন্যু-‌ক্যাম্পের ‘‌ঘরের ছেলে’‌ বললেও ভুল বলা হবে না। বার্সার মাঝমাঠে তিনিই যেন ‘‌হৃদয়’‌। তিনি সৃষ্টিশীল, তিনি নান্দনিক। তিনি আন্দ্রেস ইনিয়েস্তা।

সদ্য শেষ হওয়া মৌসুমে সহজাত ছন্দে পাওয়া যায়নি এই বর্ষীয়ান স্পেনীয় মিডফিল্ডারকে। কোচ এনরিকে লা লিগায় মাত্র ১৩টি ম্যাচে একেবার শুরু থেকেই নামিয়েছিলেন ইনিয়েস্তাকে। দল থেকে বাদ পড়েছেন মাঝেমধ্যেই। শাণিত, ঠিকানা লেখা পাসের জন্য গোটা ফুটবল দুনিয়ায় আদৃত ইনিয়েস্তা। তেমন পাসের দেখা খুব বেশি মেলেনি ফেলে আসা এই মৌসুমে। এমন পরিস্থিতিতে ইনিয়েস্তা এবার নিজেই বার্সিলোনা ছাড়ার জল্পনা উস্কে দিলেন।

স্পেনের একটি পত্রিকাকে সাক্ষাৎকার দিতে গিয়ে ন্যু-‌ক্যাম্পের অন্যতম মহাতারকা স্পষ্টই জানিয়েছেন, বার্সাতেই থেকে যাবেন এমন কোনও প্রতিশ্রুতি দিতে তিনি রাজি নন। ইনিয়েস্তা জানালেন, “‌বার্সেলোনার হয়ে নতুন চুক্তিপত্রে সই করব না এটাও যেমন বলছি না, ঠিক তেমনই এটাও বলে রাখছি, বার্সায় থেকে যেতে হলে আগে কিছু সমস্যার সমাধান প্রয়োজন। অনেকগুলো ব্যাপার জড়িয়ে রয়েছে। আর্থিক কোনও সমস্যা নয়। আসলে পারিবারিক, ব্যক্তিগত কিছু প্রসঙ্গ। যা সিদ্ধান্ত নেব, ভেবেচিন্তেই নিতে হবে। “‌