বাস্তবতা মেনে নিয়ে থেমে গেল আব্দুল মালেকের চিকিৎসা


318 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাস্তবতা মেনে নিয়ে থেমে গেল আব্দুল মালেকের চিকিৎসা
মার্চ ১৭, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল শাহাদাৎ (জাকির)::
বাস্তবতা মেনে নিয়ে থেমে গেলো আব্দুল মালেকের চিকিৎসা। পরীক্ষা-নিরীক্ষায় ধরা পড়েছে ক্যান্সার, কিডনিতে পাথর ও পেটের নাড়িগুলো সব জড়ানো। এমন পরিস্থিতিতে কিছুই আর করার নেই ডাক্তারদের এমনটাই জানিয়েছেন।
এর আগে সাতক্ষীরা সদর হাসপাতালে টাকার অভাবে স্বামীর চিকিৎসা করাতে না পেরে হাসপাতালের বেডে কান্নাকাটি করছিলেন আব্দুল মালেকের স্ত্রী হোসনে আরা বেগম। তিনি সাংবাদিকদের কাছে চিকিৎসাসেবার ব্যবস্থা করার অনুরোধ জানান। ২ মার্চ “আমার স্বামীকে আপনারা বাঁচান” শিরোনামে ফলোআপে  সংবাদটি গুরুত্বসহকারে প্রকাশিত হয় দৈনিক কালেরচিত্র পত্রিকা সহ সাতক্ষীরার জনপ্রিয়  অনলাইন নিউজ পোর্টাল ভয়েস অব সাতক্ষীরা, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ, পিপল্স নিউজ, ক্রাইম নিউজ সহ আরো অনেক নিউজ পোর্টালে । এরপর ৪ মার্চ আব্দুল মালেকের চিকিৎসা সেবার দায়িত্ব নেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।
এরই মধ্যে ৩ মার্চ অসুস্থ স্বামীকে নিয়ে বাড়ি ফিরে যান অসহায় স্ত্রী হোসনে আরা বেগম। পরবর্তীতে ৬ মার্চ পুনরায় আবারো তাকে ভর্তি করা হয় শহরের জর্জ কোর্টের সামনে ফারাজানা ক্লিনিকে।
সেখানে পরীক্ষা-নিরীক্ষা করেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার মনোয়ার হোসেন। পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট দেখে তিনি বলেন, চিকিৎসা করাতে অনেক দেরী হয়ে গেছে। তাকে সুস্থ করা এখন সম্ভব নয়। দিনে দিনে শরীরিক অবস্থা আরো খারাপের দিকে যাচ্ছে। আমাদের বাস্তবতাটা মেনে নিতেই হবে।
এদিকে, ক্লিনিক থেকে ছাড়পত্র দেওয়ার পর বুধবার দুপুরে স্বামী আব্দুল মালেককে নিয়ে আবারো বাড়ি ফিরে গেছেন স্ত্রী হোসনে আরা বেগম। কান্নায় ভেঙ্গে পড়া হোসনে আরা বেগম বলেন, কারোর কিছুই আর করার রইলো না।