বাড়িতে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম


988 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাড়িতে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম
মে ২০, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শোয়েবের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে মারাত্মক জখম করে।

শনিবার রাত দেড়টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ইটবারদি উত্তরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। হামলার পর রাতেই আহত শোয়েবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের মধ্যে চরম ক্ষোভ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শোয়েবের বাড়িতে তার ঘরের দরজা ভেঙে ৮/১০ জন মুখোশধারী দুর্বৃত্ত প্রবেশ করে। এ সময় শোয়েবকে ধারালো অস্ত্র দা দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকে তারা। পরে আঘাতের চোটে মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হরান শোয়েব। এ সময় হামলাকারীরা শোয়েব মারা গেছেন ভেবে বাড়ি থেকে চলে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ওই রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু, উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্র্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধারণা করা হচ্ছে হামলাকারীরা ছাত্রলীগ নেতা শোয়েবকে টার্গেট করে বাড়িতে প্রবেশ করে। বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে তদন্ত করছে পুলিশ।