বাড়ির ছোট ছেলেকে ছাড়াই ঈদ উদযাপন মোস্তাফিজের পরিবারের


125 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাড়ির ছোট ছেলেকে ছাড়াই ঈদ উদযাপন মোস্তাফিজের পরিবারের
জুলাই ২২, ২০২১ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

সিরিজ খেলতে জিম্বাবুয়ে থাকার কারণে বাড়ির ছোট ছেলেকে ছাড়াই ঈদ উদযাপন করতে হচ্ছে মোস্তাফিজের পরিবারকে। তবে পরিবারের সাথে ঈদ উদযাপন করতে না পারলেও একটি গরু কোরবানি দেন কাটার মাস্টার।

বৃহস্পতিবার সকাল ৭টা ১৫ মিনিটে সাতক্ষীরার কালিগঞ্জের তারালি ইউনিয়নের পূর্বপাড়া ঈদগাহে ঈদের নামাজ শেষে কোরবানি দেন মোস্তাফিজের পরিবার। মোস্তাফিজ একটি ও পরিবারের পক্ষ থেকে আরও একটি গরু কোরবানি করা হয়েছে।

এর আগে ঈদুল ফিতরে ভারত থেকে ফিরে ঢাকায় কোয়ারেন্টিনে থাকার কারণে পরিবারের সাথে ঈদ করতে পারেনি কাটার মাস্টার মোস্তাফির রহমান।

মোস্তাফিজুর রহমানের বড় ভাই মাহফুজার রহমান মিঠু বলেন, ‘ এর আগেও দুই/তিন ঈদের সময় খেলা থাকার কারণে ওকে (মোস্তাফিজ) ছাড়াই ঈদ করতে হয়েছে আমাদের। বিষয়টি কষ্ট হলেও মেনে নিতে হয়। ও (মোস্তাফিজ) আমাদের ভাই- বোনদের মধ্যে সকলের ছোট। সেজন্য তার প্রতি ভালোবাসা একটু বেশি। মোস্তাফিজ বাড়ি থাকলে ঈদের সময় সব ভাইয়েরা মিলে আনন্দ করি। আমাদের পরিবারের ছোট বাচ্চারও অনেক আনন্দ করে। সব মিলিয়া অন্যরকম ঈদ কাটে। অনেক মানুষ বাড়িতে আসেন। কিন্তু করার কিছু নেই গত ঈদ দেশে থাকলেও ভারত থেকে ফিরে ঢাকায় কোয়ারেন্টিনে থাকার কারণে ওকে ছাড়াই ঈদ করতে হয়েছে। এবারও আমার সবাই অনেক মিস করছি।

তবে বাড়িতে ঈদ করতে না পারলেও মোস্তাফিজ একটি গরু কোরবানি দিয়েছে। আমাদের পরিবারের পক্ষ থেকে আরও দুটি গরু কোরবানি দেওয়া হয়েছে। আমার ছোট ভাই মোস্তাফিজের জন্য দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি সে যেন দেশকে ভালোভাবে সার্ভিস দিতে পারেন ।

#