বাড়ির সমানের রাস্তা বন্ধ : চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় সংবাদ সম্মেলন


478 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাড়ির সমানের রাস্তা বন্ধ : চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় সংবাদ সম্মেলন
মে ২৮, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার:
সাতক্ষীরার আশাশুনি উপজেলার নাটানা গ্রামে জোরপূর্বক এক ব্যক্তির বাড়ির সমানের রাস্তা বন্ধ করে চলাচলে বিঘœ সৃষ্টি করার অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংআদ সম্মেলনে এই অভিযোগ করেন জেলার আশাশুনি উপজেলার নাটানা গ্রামের আব্দুল হক সরদারের ছেলে মোঃ আবু সাইদ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত ২০১০ সালের ১৯ জানুয়ারী নাটানা গ্রামের সুদাশী বালা সরদারের কাছ থেকে হাঁড়িভাঙ্গা মৌজার সাবেক ১৪৯, এসএ-২৭২, হাল ৬১৩, ৬১২, ৬০৮ ও  ৬১১ দাগে মোট ৩ একর ৮ শতক জমির মধ্যে হতে হাঁড়িভাঙ্গা বাজার সংলগ্ন ৯ শতক জমি ৩০৪ নং রেজিস্ট্রি দলিল মূলে তিনি ক্রয় করেন। ক্রয়কৃত ওই জমিতে আগে থেকেই সীমানা প্রাচীর নির্মাণ করা ছিল। তিনি উক্ত জমি ক্রয়ের পর সেখানে দোতালা বিল্ডিং নির্মাণ করেন। এই বিল্ডিংয়ের দোতালায় বাসত ঘর এবং নিচের তলায় মার্কেট করে ভোগ দখল করে আসছেন। এই বাড়ির চলাচলের রাস্তাও তিনি নিজের জমিতে করেছেন।

এতমতাবস্থায় গত ২৫ মে বেলা ১০ টার দিকে তিনি বাড়িতে না থাকার সুযোগে বাজার চলা অবস্থায় একই এলাকার সন্তোষ গোলদার ও হরিদাশ রায় প্রতিবেশী সুদয় মন্ডলের যোগসাজসে তার বাড়ির চলাচলের রাস্তায় খটি পুতে পথ বন্ধ করে দেয়। এসময় তারা তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে তার প্রতিবেশী সুদয় মন্ডলের সাথে দাঙ্গা সৃষ্টির উদ্রেগ হয়েছে। ফলে তার সামাজিক সম্মান ক্ষুন্ন হয়েছে। এছাড়া তার বাড়ির পিছনে ৬১৩ দাগের ২ শতক জমি সন্তোষ গোলদার জোর পূর্বক ঘোরা দিয়ে দখল করে রেখেছে। বিষয়টি আশাশুনি থানায় জানালে এসআই শরিফুল ইসলাম সরেজমিনে তদন্ত করে ঘটনার সত্যতা পান। ঘটনাটি থানায় একটি সাধারন ডায়েরীভূক্ত করা হয়। ডায়েরী নং ৮১৩।
তিনি তার সম্মানহানির বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।####