বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান


378 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান
এপ্রিল ১০, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান ::

গোটা বিশ্বে হানা দিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। এ ভাইরাস বিস্তার রোধে লকডাউন চলছে দেশের বিভিন্ন প্রান্তে। এতে খাদ্য সংকটে পড়ছে গরীব, অসহায় ও দুঃস্থ মানুষেরা। সরকারের পাশাপাশি অসহায় ও দুঃস্থদের পাশে দাঁড়াচ্ছেন বিভিন্ন ব্যক্তি, সামাজিক ও রাজনৈতিক সংগঠন। তেমনি প্রায় সহ¯্রাধিক অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি জেলাব্যাপি অসহায় ও দুঃস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে তিনি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। বৃহস্পতিবার সকালে কাটিয়া সরকারপাড়া এলাকাসহ শহরের বিভিন্ন স্থানে কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, মশুর ডাল, আলু, পেঁয়াজ, রসুন, তেলসহ বিভিন্ন খাদ্য সামগ্রী। এসময় উপস্থিত ছিলেন আমাদের সাতক্ষীরার নির্বাহী পরিচালক আব্দুর রহমান, সহকারী পরিচালক এসএম আশরাফুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ বিষয়ে সৈয়দ আমিনুর রহমান বাবু বলেন, ‘মানবিকতা মানুষের স্বকীয় বৈশিষ্ট। এই মানবিকবোধ থেকেই সামাজিক দূরত্ব নিশ্চিত করা ও চাহিদার তুলনায় সীমিত সামর্থ্যের কথা বিবেচনা করে আমরা সাধ্যমতো চেষ্টা করেছি। এখন থেকে প্রতিটি পরিবারে কাঁচাবাজার সামগ্রী প্রদান করা হবে বলেও জানান তিনি।
উল্লেখ্য, সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা সৈয়দ আমিনুর রহমান বাবু’র নিজ উদ্যোগে তার নিজ এলাকার মোড়ে মোড়ে সর্বসাধারণের হাত ধোয়ার জন্য বেসিং স্থাপন করেছেন।

#