বায়ার্নের ছয়ে ছয়, জুভ-অ্যাথলেটিকোর জয়


166 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বায়ার্নের ছয়ে ছয়, জুভ-অ্যাথলেটিকোর জয়
ডিসেম্বর ১২, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

চ্যাম্পিয়নস লিগের ৩২ দলের মধ্যে একমাত্র বায়ার্ন মিউনিখ ছয় ম্যাচেই জয় পেয়ছে। বুধবার রাতের ম্যাচে তারা ঘরের মাঠে মরিনহোর টটেনহ্যামকে ৩-১ গোলে হারিয়েছে। এর আগে প্রথম লেগে মাউরিসিও পচেত্তিনোর টটেনহ্যামকে তাদেরই মাঠে বিধ্বস্ত করে বায়ার্ন। এছাড়া গ্রুপ পর্বের ছয় ম্যাচে প্রতিপক্ষের জালে সবচেয়ে বেশি ২৪ গোল দিয়েছে জার্মান ক্লাবটি।

ম্যাচের ১৪ মিনিটের মাথায় ফ্রান্স ফরোয়ার্ড কোম্যানের গোলে লিড নেয় বায়ার্ন। কিন্তু ২০ মিনিটের মাথায় স্পার্সরা সেই গোল শোধ দেয়। প্রথমার্ধে বায়ার্নের সঙ্গে পাল্লা দিয়ে আক্রমণও করে যায়। কিন্তু প্রথমার্ধের শেষ সময়ে ডেভিড মিলারের গোলে লিড নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে বার্সেলোনা থেকে বায়ার্নে আসা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিলিপে কুতিনহো গোল কর দলকে বড় জয় এনে দেন।

বুধবার রাতে লোকোমোটিভ মস্কোর বিপক্ষে ঘরের মাঠে ২-০ গোলে জিতেছে অ্যাথলেটিকো মাদ্রিদ। তারা গ্রুপ পর্বেই বিদায়ের শঙ্কায় ছিল। নকআউটে যেতে হলে শেষ ম্যাচে তাদের জয় কিংবা সমতা করতে হতো। কিন্তু ম্যাচের ১৭ মিনিটে জোয়াও ফিলিক্স পেনাল্টি থেকে গোল করে দলের চিন্তা কমান। দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে ব্রাজিল ডিফেন্ডার ফিলিপে গোল করে দলকে জয় এনে দেন।

দিনের অন্য ম্যাচে গ্রুপ চ্যাম্পিয়ন জুভেন্টাস শেষের দিকে রোনালদো ও হিগুয়েইনের গোলে ২-০ গোলে বায়ার লেভারকুসেনকে হারিয়েছে। ম্যাচের ৭৫ মিনিটে গোল করেন রিয়াল থেকে জুভেন্টাসে আসা রোনালদো। আর যোগ করা সময়ে গোল করেন হিগুয়েইন।