বায়োপিকের জন্য ৬০ কোটি টাকা পাচ্ছেন ধোনি!


451 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বায়োপিকের জন্য ৬০ কোটি টাকা পাচ্ছেন ধোনি!
আগস্ট ২২, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
এক ছবিতেই ধনী থেকে আরও ধনী মহেন্দ্র সিংহ ধোনি। যে পরিমাণ অর্থ তার ঝুলিতে জমতে শুরু করেছে, তা অনেকেরই কল্পনার অতীত। তার জীবন নিয়ে ছবি তৈরি করতে চেয়েছেন পরিচালক-নির্মাতারা। ধোনিও চিত্রনাট্য পড়ে তাতে সবুজ সংকেত দিয়েছেন। তার জন্যই ধোনির ঝুলিতে জমা পড়েছে প্রচুর টাকা।

ধোনির বায়োপিক ‘এমএস ধোনি— দ্য আনটোল্ড স্টোরি’ মুক্তি পাচ্ছে আগামী মাসেই। গোটা দেশ তারই প্রতীক্ষায় দিন গুনছে। ভারতের সফলতম অধিনায়কের জীবনের অনেক অজানা, অকথিত কাহিনি এবার প্রকাশ্যে আসবে, এমনটাই ধারণা জনগণের।

ছবি মুক্তি পাওয়ার আগেই অবশ্য ধোনির বায়োপিক আলোড়ন তৈরি করেছে। অনেকেই জেনে ফেলেছেন, সাক্ষীর আগে ধোনির জীবনে এসেছিলেন এক নারী। সেই নারী সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান। আর তার মৃত্যুতে ধোনি ভেঙে পড়েন। প্রায় বছর খানেক লাগে নিজেকে ফিরে পেতে। এরকম আরও ঘটনা জানা যাবে ধোনির বায়োপিক মুক্তি পেলে।

আর এই বহু প্রতীক্ষিত ছবির জন্য ধোনি আরও ধনী হয়ে যাচ্ছেন। বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী বায়োপিকের জন্য ছবির নির্মাতার কাছ থেকে বিশাল অঙ্কের টাকা পেয়েছেন ধোনি। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ ৮০ কোটি। ইতিমধ্যেই ২০ কোটি পেয়ে গেছেন ধোনি। অবশ্য বিপরীত খবরও প্রকাশিত হয়েছে। ছবিটির জন্য ধোনি ৮০ কোটি নয়, ৬০ কোটি টাকা পেয়েছেন। এমন রিপোর্টও প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে।

টাকার অঙ্ক যাই হোক না কেন, বায়োপিকের জন্য প্রচুর অর্থ পাচ্ছেন ধোনি। এই পরিমাণ টাকা পারিশ্রমিক হিসেবে পান না কোন নায়কও। অধিকাংশ ছবির বাজেটই এতটা হয় না। ফলে এই বিপুল পরিমাণ টাকার কথা চিন্তা করা আকাশকুসুম কল্পনা ছাড়া অন্য কিছু নয়। ধোনির  বায়োপিক তো আর যে সে ছবি না। সেদেশের সফলতম অধিনায়কের জীবনের কথা নিয়েই তৈরি  ছবিটি। তাই প্রচুর টাকা পাবেন ধোনি, এটাই স্বাভাবিক।