বিএনপির জনসভা শুরু


411 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিএনপির জনসভা শুরু
সেপ্টেম্বর ১, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে জনসভা শুরু হয়েছে। শনিবার দুপুর ২টায় এ জনসভার আনুষ্ঠানিকতা শুরু হয়।

জনসভা উপলক্ষে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলা থেকে দলটির নেতাকর্মীরা সেখানে জড়ো হয়েছেন। পুরো এলাকা লোকে-লোকারণ্য হয়ে উঠেছে। সমাবেশকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জনসভা উপলক্ষে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় অস্থায়ী মঞ্চ তৈরি করেছে বিএনপি। জনসভায় প্রধান অতিথি হিসেবে রয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এতে সভাপতিত্ব করছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া উপস্থিত আছেন দলের স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা, যুগ্ম মহাসচিব ও সম্পাদকমণ্ডলীর সদস্যরা।

জনসভাকে কেন্দ্র করে সকাল থেকেই রাজধানী ও এর আশপাশের এলাকার বিএনপি নেতাকর্মীরা নয়াপল্টনে জমায়েত হতে শুরু করেন। জনসমাগম ছড়িয়ে পড়েছে ফকিরাপুল মোড় থেকে নাইটিঙ্গেল মোড় পর্যন্ত।

খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। মঞ্চে দলের সিনিয়র নেতা ছাড়াও মহানগরের নেতারা বক্তব্য দিচ্ছেন।