বিএনপি’র মাথায় কাঠাল ভেঙে কোষ খাবার চেষ্টা করছে কামাল, মান্না, রব : তালায় মেনন


511 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিএনপি’র মাথায় কাঠাল ভেঙে কোষ খাবার চেষ্টা করছে কামাল, মান্না, রব : তালায় মেনন
অক্টোবর ২৮, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি’র মাথায় কাঠাল ভেঙে কোষ খাবার চেষ্টা করছে কামাল, মান্না, রবসহ একটি চক্র। তাদের এ আশা কোনদিন পূরণ হবেনা। কারণ ক্ষমতার চাবিকাটি ডাকাতদের হাতে জনগণ কোনদিন তুলে দেবেনা।
মেনন বলেন, বাংলাদেশ এখন এগিয়ে চলেছে, নিজেদের দিকে তাকালেই সেটা বোঝা যায়। মানুষের মাথাপিছু আয় বেড়েছে। কৃষকদের উৎপাদিত ধান ও সবজি দেশেরে চাহিদা পূরণ করে বিদেশে রপ্তানী হচ্ছে। সাতক্ষীরার আম বিদেশ যাচ্ছে, ওষুধও রপ্তানি করা হচ্ছে। ডিজিটাল বাংলাদেশে এখন প্রত্যেকের হাতে স্মার্টফোন শোভা পাচ্ছে।
রোববার (২৮ অক্টোবর) বিকালে তালা উপজেলা চত্বরে উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলন উপলক্ষে উদ্বোধনী সমাবেশ প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক প্রভাষক সরদার রফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করেন, ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সভাপতি ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।
ওয়ার্কার্স পার্টির নেতা স্বপন কুমার শীলের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রীর পিআরও দীপংকর সাহা দীপু, সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য অধ্যাপক সাবীর হোসেন এবং এড. ফাহিমুল হক কিসলু প্রমুখ।

##