বিএনপি এখন ব্রিফিং ও এলাহিভরসার দল, ঈদ ও আসে না আন্দোলন হয় না : ওমর ফারুক চৌধুরী


298 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিএনপি এখন ব্রিফিং ও এলাহিভরসার দল, ঈদ ও আসে না আন্দোলন হয় না : ওমর ফারুক চৌধুরী
এপ্রিল ৭, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিন আওতাধীন ৩৫ নং ওয়ার্ডের (ইস্কাটন) ত্রি-বার্ষিক কাউন্সিল  বৃহস্পতিবার সকাল ১১.০০ ঘটিকায় সুইড বাংলাদেশ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন- বিএনপি এখন ব্রিফিং ও এলাহিভরসার দল, বিএনপির আন্দোলন ঈদের পর তীব্র থেকে তীব্রতর হবে বলে হুশিয়ারী দেন কিন্তু ঈদও আসে না বিএনপির আন্দোলনও হয় না। কঠোর কর্মসূচী দেওয়া হবে বলে বিএনপি নেতারা বারবার হুশিয়ারী করলেও কঠোর কর্মসূচী কবে নাগাদ আসবে, তা নিয়ে হতাশায় তৃনমূল নেতারা। এখন নাকি বিলেত থেকে কমিটি আসলে আন্দোল তীব্র হবে। আসেন কর্মসূচী দেন আপনাদের আন্দোলন মোকাবেলা করার জন্য আমরা যুবলীগই যথেষ্ঠ।

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন বিদেশি জালিয়াত চক্রের নজর পড়েছে সম্ভাবনার বাংলাদেশে। ব্যাংক জালিয়াতি  ঘটনা তারই সংকেত।

অতিথিবৃন্ধ অনুষ্ঠান স্থলে পৌছালে ৩৫নং ওয়ার্ড যুবলীগ নেতাকর্মীরা যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সহ অতিথিবৃন্দকে উষ্ণ অর্ভ্যথনা জানান। হলের সামনে জাতীয় পতাকা ও  দলীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত গাওয়া হয়, বেলুন ও কবুতর উড়িয়ে কাউন্সিলের শুভ সুচনা হয়। প্রথম অধিবেশন কোরান তেলায়াত দিয়ে শুরু করা হয়। সকল শহীদদের স্মরনে ১মিনিট নিরবতা পালন করা হয়।

অত্র কাউন্সিলের উদ্ধোধন করেন ঢাকা মহানগর দক্ষিন শাখার সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, শিক্ষ ও প্রশিক্ষন সম্পাদক মিজানুল ইসলাম মিজু, শ্যামল কুমার রায়, প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের রওশন জামির রানা, মোহম্মদ আলী মিন্টু, মনিরুল ইসলাম হাওলাদার, রেকায়েত আলী খাঁন নিয়ন, সফেদ আসফাক তুহিন, মুক্তাদিউর রহমান শিমুল, কামরুল হাসান লিংকন,সামসুল আরেফিন নাইম, আশরাফুল আলম দুলাল, ঢাকা মহানগর দক্ষিন সহ সভাপতি মাইন উদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, আনোয়ার ইকবাল সান্টু, এনামুল হক আরমান, মোরসালিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, আইন সম্পাদক শাহনাজ পারভীন হিরা, সভাপতিত্ব করেন মোঃ আনোয়ার হোসেন, সভা পরিচালনা করেন মোঃ বিল্লাল হোসেন গাজী।

দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে আনোয়ার হোসেন,  ও সাধারণ সম্পাদক পদে মোঃ বিল্লাল হোসে গাজী, সহ সভাপতি গোলাম মাওলা মিঠু, মনিরুজ্জামান মনির, দবিউর রহমান, মোঃ সিরাজ, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, হেলাল খাঁন  কে  নির্বাচিত ঘোষনা করা হয় এবং আগামী এক সপ্তাহের মধ্যে পুর্নাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।