বিএনপি ছাড়লেন মনির খান


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিএনপি ছাড়লেন মনির খান
ডিসেম্বর ৯, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

মনোনয়ন না পেয়ে বিএনপি থেকে পদত্যাগের ঘোষণা দিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। রোববার সন্ধ্যায় সাংবাদিকদের মনির খান নিজেই জানালেন এ কথা।

প্রায় ১০ বছর ধরে এলাকায় বিএনপি দলীয় কার্যক্রম ও গণসংযোগ করে আসছেন এ শিল্পী। এলাকার রাজনীতিতেও সক্রিয় ছিলেন। কিন্তু শেষপর্যন্ত তিনি দল থেকে মনোনয়ন পেলেন না।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন মনির খান। এই রাজনীতিতে সময় দিতে গিয়ে গানের জগতেও গানে নিয়মিত হতে পারেননি তিনি। তাই এবার পদত্যাগ করছেন বিএনপি থেকে।

মনোনয়ন না পাওয়া ও দলীয় বিশৃঙ্খলাসহ নানা কারণে বিএনপি থেকে পদত্যাগ করেছেন বলে নিয়েছেন বলে জানিয়েছেন মনির খান। দলটির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংস্কৃতিক সম্পাদক পদ থেকেও পদত্যাগ করেছেন।

শুক্রবার সন্ধ্যায় গুলশানের বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ঝিনাইদহের চারটি আসনের মধ্যে বিএনপির তিনজন প্রার্থীকে চিঠি দেয়া হলেও ঝিনাইদহ-৩ আসনে দলটির কাউকে চূড়ান্ত ঘোষণা করা হয়নি।

বিএনপি সূত্র জানায়, আসনটি জামায়াতকে ছেড়ে দিয়েছে বিএনপি। এখানে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন ঝিনাইদহ জেলা জামায়াতের সেক্রেটারি মতিয়ার রহমান।