বিএনপি জামাতের ষড়যন্ত্রের প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ সমাবেশ


405 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিএনপি জামাতের ষড়যন্ত্রের প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ সমাবেশ
ফেব্রুয়ারি ২৩, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ ::
১৯৬৯ সালের ২৩শে ফেব্রুয়ারি ছাত্র সংগ্রাম পরিষদের আয়োজনে রেসকোর্স ময়দানের বিশাল ছাত্র জনতার সমাবেশে অবিসংবাদী নেতা শেখ মুজিবুর রহমানকে বঙ্গবন্ধু উপাধিতে ভূষিত করার দিনটিকে স্মরণে ও উন্নয়নের মহাসড়কে শেখ হাসিনা সরকারের দূর্বার অগ্রযাত্রার বিরুদ্ধে বিএনপি জামায়াতের অব্যাহত ষড়যন্ত্রের প্রতিবাদে শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক এ্যাড এস এম জহুরুল হায়দার এর আয়োজনে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী সহ আপামর জনতাকে নিয়ে মিছিল ও সমাবেশ
অনুষ্টিত হয়। এসময় উপস্থিত ছিলেন,কৈখালী ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জি এম রেজাউল করিম, প্রভাষক মোঃ মোশরাফ হোসেন, জুলফিকার আল মেহেদী লিটন,মুক্তি যোদ্ধা ডাঃ মুজিবর রহমান,    কৃষকলীগের সভাপতি মন্জুর এলাহী খোকন,যুবলীগনেতা আব্দুস সালাম, সৈনিকলীগের সভাপতি রেজয়ানুল আজাদ নিপুন সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
বিশাল মিছিল ইউনিয়ন পরিষদ চত্বর থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ওই স্থানে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সাতক্ষীরা- নারী শিশু আদালতের বিশেষ পিপি ও শ্যামনগর ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এড. জহুরুল হায়দার বাবু।