বিএনপি নির্বাচনে না এলে আ’লীগের সঙ্গে জোট নয় : এরশাদ


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিএনপি নির্বাচনে না এলে আ’লীগের সঙ্গে জোট নয় : এরশাদ
আগস্ট ১৮, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি নির্বাচনে না এলে আওয়ামী লীগের সঙ্গে জোট নয়। জাতীয় পার্টি (জাপা) এককভাবে নির্বাচন করবে।

তিনি বলেন, আওয়ামী লীগের সঙ্গে জোট গঠনের ব্যাপারটি নির্ভর করে বিএনপি’র ওপর। বিএনপি নির্বাচনে না এলে আমাদের ৩০০ প্রার্থী চূড়ান্ত করা আছে। এককভাবে নির্বাচনে যাবে জাতীয় পার্টি।

শনিবার দুপুরে রংপুরে নির্বাচনী প্রচারণার উদ্দেশে সার্কিট হাউজে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। নির্বাচনের আগে মিনি কেবিনেটের ব্যাপারে তিনি বলেন, আমরা অবশ্যই মিনি কেবিনেটে যাব। তবে কারা কারা যাচ্ছেন এখনও চূড়ান্ত হয়নি।

এরশাদ বলেন, আওয়ামী লীগের স্থানীয় নেতারা রংপুরের কোন কোন আসন দাবি করছেন তাদের নেতাদের কাছে সেটাতে আমরা গুরুত্ব দেই না। উত্তরাঞ্চলের সকল আসন আমাদের চাই। যেহেতু গতবার নির্বাচন ছাড়াই আমাদের আসনগুলো দখল করে নিয়েছিল আওয়ামী লীগ। এবার নির্বাচন হচ্ছে, রংপুরের মানুষ আমাদের ভোট দিয়ে জয়যুক্ত করবে এবং আমরা আসনগুলো পুনঃরুদ্ধার করবো।

অন্যান্য দলগুলোর নতুন প্লাটফর্ম গঠনের ব্যাপারে তিনি বলেন, আমি কারো বদনাম করতে চাই না। শক্তিশালী প্লাটফর্ম তিটিই আছে- আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি। বিএনপি’র অবস্থান ভাল নেই তাই জাতীয় পার্টি ও আওয়ামী লীগের এখন শক্তিশালী প্লাটফর্ম।

এরশাদ বলেন, আমি দলের শীর্ষ নেতাদের নিয়ে এসেছি ঈদ ও নির্বাচনী প্রচার শুরু করতে। রংপুর থেকে প্রচার শুরু হবে।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, জিয়া উদ্দিন বাবলু, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ অন্যরা।