বিজয় টিভির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


502 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিজয় টিভির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
মে ৩১, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

“বিজয় টিভির” ৫ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে বুধবার সন্ধ্যায় সাতক্ষীরায় কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিজয় টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি এস.কে কামরুল হাসানের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ এফ এম এহেতাশামুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সৈয়দ সিরাজুল ইসলাম, জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক ও পিপি এ্যাড. ওসমান গণি, জেলা সৈনিক লীগের আহ্বায়ক মাহমুদ আলী সুমন।

প্রধান অতিথির স্বাগত বক্ত্যব্যে বলেন সাংবাদিকরা একটা সত্যকে তাদের কলমের বিশেষ লেখনির দ্বারা সমাজের চোখে তুলে ধরতে পারে। তথাপি সমাজের খারাপ বিষয়গুলো প্রতিহত করে ভালো কাজ গুলো বেশি বেশি প্রচার করে দেশকে আগামীর পথে, উন্নয়নের পথে ধাবিত করতে সাংবাদিকদের ভুমিকা অপরিসীম।

তাই তিনি বিজয় টিভির সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন এবং সকল সাংবাদিকদের আগামীর পথকে আরও সাহসীকতার সাথে, সততার সাথে, সত্যের পথে জীবনকে বিচলিত করার আহ্বান করেন। অনুষ্ঠানে অন্যান্য সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুর রেজা

বাবু, জিয়াউর রহমান জিয়া, মনিরুল ইসলাম মিল্টন, মনিরুজ্জামান মনি, আফরোজা পারভীন, মেহেরব হোসেন, আসাদুজ্জামান মধু, শাহজাহান কবীর, তানিয়া সুলতানা, প্রেস ক্লাব সচিব মাহবুব, মাজহারুল ইসলাম, সাইদুল ইসলাম, ফেরদৌস আহম্মেদ ও ইসলামী

সংগীত শিল্পী আশরাফুজ্জামান, শিক্ষক মোহাম্মাদ নুর ইসলাম, ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।(প্রেস বিজ্ঞপ্তি)
##