বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হলেন এমপি জগলুল


344 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হলেন এমপি জগলুল
ফেব্রুয়ারি ১১, ২০১৯ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন সাতক্ষীরা – ৪ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য শ্যামনগর ও কালিগঞ্জ আংশিক নির্বাচনী এলাকার মানুষের আস্থার প্রতীক জনবন্ধু খ্যাত এস, এম জগলুল হায়দার এমপি।

এমপি জগলুল হায়দার বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন এ খবর প্রকাশিত হওয়ার পর থেকে নির্বাচনী এলাকার মানুষের মধ্যে আনন্দের বন্যা বয়ে যেতে শুরু করে। এলাকায় এলাকায় চলে মিষ্টি বিতরন। অসংখ্য সংখ্যক ফেসবুক ব্যবহারকারী তাকে শুভেচ্ছা জানিয়ে ইতোমধ্যে অসংখ্য বার্তা ছড়িয়েছেন ফেসবুকে।

এ বিষয়ে নিজের অনুভূতি ব্যাক্ত করতে গিয়ে সাংসদ এস এম জগলুল হায়দার মমতাময়ী মা মানবতার জননী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ দীর্ঘায়ু কামনা ও তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,

আমাকে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে। এটা মানবতার মা শেখ হাসিনার অবদান আর আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষের ভালোবাসার ফসল। আমি ইতোমধ্যে নিজ নির্বাচনী এলাকার প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার কাজে হাত দিয়েছি।

মাননীয় প্রধান মন্ত্রীর একান্ত সহযোগিতায় তা অতি দ্রুত সময়ের মধ্যে শেষ করা হবে।

এছাড়া এলাকাকে তিনি পর্যটন সমৃদ্ধ সার্বিক ভাবে উন্নত এলাকায় পরিনত করতে নিজেকে উজাড় করে মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন॥