বিপিএম (সেবা) পদক পেলেন সাতক্ষীরার এসপি সাজ্জাদুর রহমান


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিপিএম (সেবা) পদক পেলেন সাতক্ষীরার এসপি সাজ্জাদুর রহমান
ফেব্রুয়ারি ৪, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

॥ শাহিদুর রহমান ॥

পেশাগত জীবনে সাহসিকতা, বীরত্বপূর্ণ ও সেবামূলক কাজের জন্য পুলিশ পদক বিপিএম (সেবা) পেয়েছেন সাতক্ষীরার পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান। ৪ ফেব্রুয়ারি সোমবার সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সে পুলিশ সপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এ পদক তুলে দেন। পুলিশের চাকরিতে এই পদক খুবই সম্মানজনক বলে বিবেচনা করা হয়।

এর আগে ২০১৭ ও ২০১৮ সালে আইজিপি ব্যাজ পান মো. সাজ্জাদুর রহমান।

মাদক, সন্ত্রাস দমন ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠাণে বিশেষ ভূমিকা রাখায় ২০১৯ সালে তিনি বিপিএম (সেবা) পদক পেলেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞান বিভাগ থেকে উর্ত্তীর্ণ হয়ে ২১ তম বিসিএসের মাধ্যমে ২০০৩ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন সাজ্জাদুর রহমান।

ঢাকায় ডিবির দায়িত্বে থাকাকালে এসপি মিজান হত্যার রহস্য উৎঘাটন ও ধারাবাহিক সাফল্যের কারণে ২০১৭ সালে আইজিপি ব্যাজ পান। ভালো কাজের স্বীকৃতি স্বরুপ ২০১৮ সালে টানা দ্বিতীয় বারের মত আইজিপি ব্যাজ পেয়েছিলেন। ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার বাসিন্দা সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

প্রধানমন্ত্রীর নিকট থেকে বিপিএম (সেবা) পদক গ্রহনের পর পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, সবার দোয়া ও আল্লাহ্’র রহমতে ভালো কাজের স্বীকৃতি পেয়েছি। এ স্বীকৃতি ভালো কাজে আরও উদ্দীপনা বাড়ায়। আরও ভালো কাজ করতে চাই। প্রকৃত সেবক হয়ে মানুষের সেবা করতে চাই। সকলের কাছে দোয়া চাই।